১২:৩৪ এএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাংবাদিক সম্মেলন অনুষ্টিত

০৭ নভেম্বর ২০১৭, ০২:৫৫ পিএম | মুন্না


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে  ৫০ জন মেধাবি শির্ক্ষাএীদের মাঝে বৃত্তি প্রদান করবে সিটিজেন ওয়েল ফেয়ার  এসোসিয়েশন ।  এই উপলক্ষে সকালে বান্দরবান প্রেসক্লাব হল মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে । 

বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্ছুর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান সরকারী কলেজের অধ্যক্ষ মেহেদি হাসান, সিটিজেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের আহবায়ক মো: আমজাদ হোসেন সহ সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন। 

সভায় অতিথিরা সাংবাদিকদের জানান প্রথম বারের মত প্রাথমিক বিদ্যালয়ের শিশু শির্ক্ষাএীদের বৃত্তি দেওয়ার উদ্যোগ নিয়েছেন সিটিজেন ওয়েলফেয়ার এসসোসিয়েশন।  তারা আরো বলেন একজন শির্ক্ষাএীর জন্য প্রাথমিক শিক্ষার গুরুত্ব অপরিসীম।  নানা কারনে অনেক শিশু এই পর্যায় থেকে ঝড়ে পড়ে। 

তাই শিশুদের পড়া শোনার প্রতি আগ্রহী করতে এই প্রচেষ্টা বাস্তবায়ন করেছে সাংগঠনটি।  চলতি বছরের ডিসেম্বর মাসের বার্ষিক পরীক্ষার পর পরই এই বৃত্তি পরীক্ষা অনুষ্টিত হবে।  মেধার ভিক্তিতে তৃতীয় এবং চর্তুথ শ্রেনীতে ২৫ জন করে মোট ৫০ জন শির্ক্ষাএী এ বৃত্তি পাবে।