১০:১৯ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

South Asian College

নাজিরপুরে গাছের সাথে বেঁধে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

১০ নভেম্বর ২০১৭, ০৬:০৬ পিএম | মুন্না


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে গাছের  সাথে বেঁধে ছয় বছরের একটি শিশুকে ধর্ষণের চেষ্টায় অপূর্ব এদবর ওরফে পাবেল (১৬) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই  শিশুর পিতা বাদি হয়ে  বুধবার   রাতে নাজিরপুর থানায় মামলা  দায়ের করেন।  গ্রেফতারকৃত পাবেল উপজেলার মালিখালী  ইউনিয়নের পূর্ব সাচীয়া গ্রামের প্রফুল্ল এদবরের পুত্র।  মামলা সূত্রে  জানা গেছে, যুবক পাবেল ওই দিন বিকাল পৌনে ৩ টার দিকে ওই  শিশুটির বাড়িতে টিভি দেখতে যায়। 

তার মা বাড়িতে না থাকার সুযোগে  কিছু সময় পর তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার  (পাবেল) পিতা প্রফুল্ল এদবরের মাছের ঘেড়ের পাড়ে বাগানে  নিয়ে যায়। 

সেখানে একটি সুপারি গাছের  সাথে রশি দিয়ে বেঁধে শিশুটিকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতন চালায়।   এসময় শিশুটির মা বাড়িতে এসে শিশুটি না পেয়ে  তার পিতাকে  ফোন দিয়ে বাড়িতে আনেন।  তারা খোজ করে পরে ওই প্রফুল্ল এদবরের বাগানে কান্নার শব্দ  পেয়ে সেখানে গিয়ে  সুপারি গাছে বাধা দেখেন।  এসময় তারা পাবেলকে  দৌড়ে যেতে দেখেন। 

এ ব্যাপারে থানা  পুলিশের অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান জানান, অভিযুক্ত পাবেল এলাকা থেকে পালিয়ে   যাওয়ার  সময়  উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের চাঁদকাঠী  খেয়াঘাট থেকে  স্থানীয়দের সহায়তায়   থানা পুলিশ আটক করে। 

Abu-Dhabi


21-February

keya