১২:৩৫ এএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

প্রয়োজনে আমাকে ঘেরাও করুন, তবুও চিকিৎসা বন্ধ করবেন না

১১ নভেম্বর ২০১৭, ০৬:৩৪ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : রোগীদের জিম্মি করে দাবি আদায় করা কখনও চিকিৎসকদের কাজ হতে পারে না জানিয়ে ডাক্তারদের উদ্দেশ্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, 'কালো ব্যাচ ধারণ করতে পারেন, প্রয়োজনে আমাকেও ঘেরাও করে রাখতে পারেন, তবুও চিকিৎসা বন্ধ করবেন না। 

শনিবার দুপুরে শহীদ ডা. মিলন হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় চিকিৎসকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। 

মোহাম্মদ নাসিম আরও বলেন, দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক।  আপনারাও রোগীকে এত কম সময় দেবেন না।  একটু বেশি সময় নিয়ে তাদের ভালো করে দেখুন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরপর দু’বার ক্ষমতায় আছেন বলেই গ্রামীণ পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছানো সম্ভব হয়েছে।  তিনি আছেন বলেই লাখ লাখ রোহিঙ্গা আশ্রয় পাচ্ছে, খাবার ও চিকিৎসা পাচ্ছে।  

ঢাকা মেডিকেল কলেজ অ্যালামনাই ট্রাস্টের চেয়ারম্যান ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাতীয় অধ্যাপক ডা. শাহেলা খাতুন, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা অধ্যাপক ডা. মোদাচ্ছের আলী, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক খান আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।  

এর আগে সকাল ৮টায় বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় ডিএমসির ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা।  

Abu-Dhabi


21-February

keya