১০:০৭ পিএম, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার | | ৯ জ্বিলহজ্জ ১৪৩৯


খাগড়াছড়িতে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

১১ নভেম্বর ২০১৭, ০৬:৪০ পিএম | নকিব


এম.সাইফুর রহমান, খাগড়াছড়ি প্রতিনিধি: নানা আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

শনিবার বেলা ১২টায় জেলার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ প্রাঙ্গনে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন খাগড়াছড়ির সাংসদ ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।  পরে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা যুব র‌্যালী বের করে।  র‌্যালী শেষে উপজেলা পরিষদ মাঠে যুব সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল হক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, বাংলাদেশ আওয়ামী-যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ শামসুল হক অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। 

বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের প্রার্থীকে জয়যুক্ত করার আহব্বান জানান। অন্যদিকে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলার গুইমারাতেও পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 

র‌্যালীতে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা অংশ গ্রহন করেন।