৮:৩৯ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

জাতীয় পার্টির দলীয় নেতাকর্মীর পদবী ভুল করে পত্রিকায় সংবাদ পরিবেশনের জন্য ওকিল নোটিশ

১২ নভেম্বর ২০১৭, ০৪:০৫ পিএম | মুন্না


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটারের বাগাতিপাড়ায় উপজেলার জাতীয় পার্টির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়, ২১শে জুন বাগাতিপাড়া বিআরডিবি হলরুমে জেলা জাতীয় পার্টির সভাপতি মজিবুর রহমান সেন্টু ,পূর্ববর্তী কমিটির সাধারন সম্পাদক মোঃ সোলাইমান আলীর নেতৃত্বে এই দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

দলের গঠনতন্ত্র ও সাংগঠনিক প্রক্রিয়ায় মাধ্যমে উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলের সর্ব সম্মতিক্রমে একটি ৭১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন ও জেলা কমিটি দ্বারা একই সময় অনুমোদিত হয় সভাপতি মোঃ শমশের আলী ও সম্পাদক হাবিবুর রহমান। 

শমশের আলী সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে দলের সাংগঠনিক কার্যক্রম পরিচলনা করে আসছে, যেমন সভা-সমাবেশ, মিছিল মিটিংসহ সকল কার্যক্রম। 

এদিকে দলের সভাপতি হিসাবে মোঃ আব্দুল গণি,সাধারন সম্পাদক আব্দুল খালেক,পৌর সভাপতি আবুল কালাম আজাদ, পৌর সম্পাদক আশরাফ হোসেনের নাম পদবী উল্লেখ্য ২ নভেম্বর ২০১৭ দৈনিক যুগান্তর পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।  এরিপেক্ষিতে দলের গঠনতন্ত্র বহিভুত কাজের জন্য রবিবাার ১২নভেম্বর নাটোর আইনজিবি সমিতির এ্যাড.এস,এম নাজমুল ইসলামের দ্বারা মোঃ আব্দুল গণি, আব্দুল খালেক, আবুল কালাম আজাদ ও আশরাফ হোসেনের নামে একটি ওকিল নোটিশ দেওয়া হয়। 

আগামি ৭দিনের মধ্যে জেলা কমিটির সভাপতি ও সম্পাদকের সংগে আলোচনা সাপেক্ষে বিষয়টি সমাধান করতে অন্যথায় উপজেলা জাতীয় পাটির দল থেকে কঠোর ব্যবস্থা ও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।