৮:২৯ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সুন্দরগঞ্জে বসত-বাড়ি জবর দখল নিয়ে সংর্ঘষে আহত ১০, গ্রেফতার ৪

১২ নভেম্বর ২০১৭, ০৫:০৮ পিএম | মুন্না


রেজাউল ইসলাম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বসতবাড়ি জবর দখল নিয়ে সংঘর্ষে  ১০ জন আহত এবং চার জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  

জানা গেছে, বিগত ১৫ বছর আগে উপজেলার মধ্য সাহাবাজ গ্রামের হাকিম উদ্দিনের ছেলে আব্দুর রহিমের নিকট থেকে প্রতিবেশি শাহার আলীর ছেলে আজাহার আলী দুই শতক জমি ক্রয় করে।  জমি ক্রয়ের পর থেকে ঘর বাড়ি করে আজাহার আলী পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছে। 

শুক্রবার রাতে আব্দুর রহিম ভাড়েটে লোকজন নিয়ে আজাহার আলীর বসতবাড়ি জবর দখল করতে গেলে সংর্ঘষ বাধে।  এতে উভয় পক্ষের ১০জন আহত হয়।  এসময় স্থানীয় জনতা ভাড়েটে দাঙ্গাবাহিনীর চার সদস্য মিঠাপুকুর উপজেলার রাধাকৃষ্ণপুর গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে বাদশা মিয়া, উত্তর সাহাবাজ গ্রামের আব্দুর রহিমের ছেলে মুনছুর আলী, সাদ্দাম হোসেন,এবং আব্দুর রহমানকে  আটক করে পুলিশের নিকট সোর্পদ করে। 

স্থানীয়রা  আহতদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।  আহতরা হলেন-শাহার আলী, আজাহার আলী,আজিজল মিয়া,মিঠু মিয়া,আনোয়ার হোসেন,মনজু মিয়া,ফারুক হোসেন,শিরিনা বেগম মোতালেব মিয়া ও  মনজুয়ারা বেগম।  ওসি আতিয়ার রহমান জানান, এ নিয়ে ১২জনকে আসামি করে একটি মামলা হয়েছে।