৮:২৬ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বাল্য বিয়ের কাবিননামায় প্রতারনার অভিযোগে কাজী অলি উল্লাহ গ্রেফতার

১২ নভেম্বর ২০১৭, ১১:৩০ পিএম | নিশি


কে.এম. রিয়াজুল ইসলাম,বরগুনা  আমতলীতে আলোড়ন সৃষ্টিকারী দুর্নীতিবাজ জালিয়াতি চক্রের হোতা ও বাল্য বিয়ের গডফাদার বলে পরিচিত বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের দায়িত্বরত নিকাহ রেজিস্ট্রার ও কাজী মোঃ অলি উল্লাহ (৫২) কে রোববার দুপুরে আমতলী থানা পুলিশ তারকিটা বাজার থেকে গ্রেফতার করেছে। 

বাল্য বিয়ে পড়ানোসহ বিবাহের রেজিস্ট্রার খাতায় প্রতারনা করে দেনমোহরের টাকার পরিমান বাড়িয়ে দেয়ার অভিযোগে মামলা হলে কাজী মাওলানা মো. ওলি উল্লাহ (৫২)কে  আমতলী থানার এস আই মনির হোসেনের নেতৃত্বে গ্রেফতার করা হয়েছে বলে আমতলী থানা পুলিশ সূত্র জানিয়েছে। 

মামলা সূত্রে জানা গেছে, সাইফুলের ভাই জহিরুল ইসলামের সাথে গত ০৬সেপ্টেম্বর দক্ষিন আমতলী গ্রামের আলম বিশ্বাসের নাবালিকা কন্যা শারমিনের রেজিস্ট্রি বিবাহ সম্পন্ন করেন কাজী ওলি উল্লাহ। 

বিয়েতে ২লাখ টাকা দেন মোহরের ১লক্ষ টাকা উসুল ধার্য করা থাকলেও কাবিননামার কপি সংগ্রহ করে তাতে ১২লাখ টাকা দেনমোহরের ২লক্ষ টাকা উসুল ধার্য করা দেখতে পেয়ে সাইফুল ইসলাম বাদী হয়ে আমতলী থানায় মামলা দায়ের করলে ১২নভেম্বর দুপুরে এসআই মনির হোসেন তারিকাটা বাজার থেকে কাজী অলি উল্লাহকে গ্রেফতার করে। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদ উল্যাহ জানান, গ্রেফতার হওয়া কাজীকে সোমবার সকালে  আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হবে।