৯:৪৯ এএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

হবিগঞ্জ শায়েস্তাগঞ্জের নূরপুরে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৬

১৩ নভেম্বর ২০১৭, ০৫:৪৪ পিএম | নিশি


এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জ শায়েস্তাগঞ্জে নূরপুর নামক স্থানে সিলেটগামী ঢাকা মেট্রো-ন-১৩-০৬৭৮ একটি পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে পিকআপ ভ্যানের ড্রাইভার ও সিএনজির ৫ জন মহিলা যাত্রীর মধ্যে খাদিজা খাতুন (৪৬) নামে এক নারী নিহত হয়েছেন।  এতে আহত হয়েছেন আরো ছয়জন। 

সোমবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৬ টায় ঢাকা-সিলেট মহাসড়কের নূরপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  নিহত খাদিজা জেলার চুনারুঘাট উপজেলার বদরগাজী গ্রামের আব্দুর রহিমের স্ত্রী। 

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টা দিকে সিএনজিতে অলিপুর প্রাণ কোম্পানির ৫ জন নারী শ্রমিক কাজে যাওয়ার সময় নূরপুর নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে দাড়ানো মেক্সি গাড়ীকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা সবজি বোজাই পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে সিএনজিতে থাকা সকল মহিলা শ্রমিক গুরুতর আহত  হন।  তাৎখনিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।  স্থানীয়রা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তাৎখনিক উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল প্রেরণ করে। 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: জসিম উদ্দিন এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।