১০:৫২ পিএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

একাউন্টে ৫০ অক্ষরে নিজের নাম লেখার সুযোগ দিল টুইটার

১৪ নভেম্বর ২০১৭, ০১:৫১ এএম | সাদি


এসএনএন২৪.কম : টুইটারের একাউন্টে এখন আগের চেয়ে দ্বিগুণেরও বেশি অক্ষর ব্যবহার করে নাম লেখা যাব।  টুইটারের ডিসপ্লে নেম বা সাইটে প্রদর্শিত নাম ইউজার নেম বা ব্যবহারকারীর নাম থেকে আলাদা। 

আগে টুইটারে ডিসপ্লে নেম লিখতে ২০ অক্ষরের বেশি ব্যবহার করা যেত না।  এখন টুইটারের যাদের একাউন্ট আছে তারা তাদের নাম লিখতে সর্বোচ্চ ৫০ টি অক্ষর ব্যবহার করতে পারবেন। 

মাত্র কয়েক দিন আগেই টুইট করতে আগের চেয়ে বেশি অক্ষর ব্যবহার করতে যাবে বলে ঘোষণা দেয়া হয়।  আগে ১৪০ টির বেশি অক্ষর দিয়ে টুইট করা যেত না।  কিন্তু এখন ২৮০টি পর্যন্ত অক্ষর ব্যবহার করে টুইট করা যাবে। 


যাদের নাম অনেক বড় বা যারা নামের সাথে বিভিন্ন পদবি যোগ করতে চান তারা এখন একাউন্টের ডিসপ্লে নেম আরও বড় করে লিখতে পারবেন।  নামের সাথে এখন ইমোজিও যোগ করা যাবে অনেক বেশি। 

টুইটারের ডিসপ্লে নেম বা প্রদর্শিত নাম একাউন্টের ইউজার নেম থেকে আলাদা।  প্রোফাইলের এডিট অপশনে গিয়ে আপনি আপনার ডিসপ্লে নেম বদলাতে পারবেন। 

সম্প্রতি আমেরিকার নির্বাচনে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যপক প্রভাব ফেলে।  এই প্রেক্ষিতে ফেসবুক ও টুইটার তাদের সাইট ব্যবহারকারীদের অধিক সুরক্ষা প্রদান করার জন্য বিভিন্ন ব্যবস্থা নিচ্ছে।  আরও বড় করে নাম লেখার সুযোগ দেয়াও এই ব্যবস্থার অংশ বলে মনে করা হচ্ছে। 

Abu-Dhabi


21-February

keya