৯:৪০ এএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সিটিজি পোষ্টের সাথে মতবিনিময়কালে মোজাফ্ফর হোসেন পল্টু

১৫ নভেম্বর ২০১৭, ১২:২৭ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে সংবাদপত্র অবাধ স্বাধীণতা ভোগ করছে।  মত প্রকাশে শেখ হাসিনার সরকার কখনো হস্তক্ষেপ করেনি।  অতীতের অনেক সরকার সংবাদপত্রের স্বাধীনতায় ও মত প্রকাশে হস্তক্ষেপ করেছে।  কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সংবাদপত্রের অবাধ স্বাধীনতায় বিশ্বাসী। 

তাই সংবাদপত্রের অবাধ স্বাধীনতায় ও মতপ্রকাশে শেখ হাসিনার সরকার হস্তক্ষেপ করেনি।  চট্টগ্রামের বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সিটিজি পোস্ট ডটকমের সম্পাদকীয় পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দৈনিক প্রভাত সম্পাদক মোজাফ্ফর হোসেন পল্টু উপরোক্ত মন্তব্য করেন। 

চট্টগ্রামের বহুল প্রচারিত অনলাইন পোর্টাল সিটিজি পোস্ট ডট কম সম্পাদকীয় পরিষদ নেতৃবৃন্দ  ১৩ নভেম্বর সন্ধ্যা ৭ টায় নগরীর সিনিয়র্স ক্লাব বল রুমে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দৈনিক প্রভাত সম্পাদক মোজাফ্ফর হোসেন পল্টু এর সাথে এক মতবিনিময়ে মিলিত হন।  মতবিনিময়কালে মোজাফ্ফর হোসেন পল্টু বলেন, দেশের সুনাম ও সরকারের সাফল্য বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে সংবাদপত্রের রয়েছে দায়িত্বশীল ও গুরুত্বপূর্ণ ভূমিকা। 

তিনি বর্তমান সরকারের নানা সাফল্যের গৌরবময় কীর্তিকথা সাধারণ জনগণের কাছে পৌঁছে দেওয়ার আহŸান জানান।  তিনি আরো বলেন, বর্তমান আধুনিক বিশ্বে অনলাইন মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।  মুক্তিযুদ্ধের চেতনার পথ ধরে এগিয়ে চলা সিটিজি পোস্ট ডটকমের সাফল্য কামনা করেন এবং দেশ ও চট্টগ্রামের উন্নয়নে কথা বলার আহবান জানান। 

সিটিজি পোস্ট ডটকমের সম্পাদক স.ম. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সাবেক সভাপতি নারীনেত্রী হাসিনা জাফর, আহবায়ক মোঃ জসিম উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন, সিটিজি পোস্ট ডটকমের বার্তা সম্পাদক মুহাম্মদ আবদুর রহীম চৌধুরী, রিপোর্টার কাজী সাইফুল ইসলাম, ইউনিয়ন ইন্স্যুরেন্স কোং লি. এর এ.এম.ডি মোঃ মনির উদ্দিন প্রমুখ। 

মতবিনিময় সভার শুরুতে সিটিজি ডটকমের সম্পাদকীয় পরিষদ নেতৃবৃন্দ মোজাফ্ফর হোসেন পল্টু কে ফুল দিয়ে ও সিটিজি পোস্ট ডটকমের মুদ্রণ সংখ্যা উপহার দিয়ে শুভেচ্ছা জানান।