৩:২১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার | | ১১ মুহররম ১৪৪০


বাঁশখালীতে অগ্নিকান্ডে ৫ দোকান পুঁড়ে ছাই : আহত ৭

১৫ নভেম্বর ২০১৭, ০১:৫২ পিএম | জাহিদ


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে বিপুল পরিমাণ মালামালসহ ৫টি দোকানের গোডাউন পুঁড়ে ছাই হয়ে গেছে। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) গভীর রাতে উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা জালিয়াখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  স্থানীয় আবদুর রশিদ মাঝির মালিকানাধীন এ দোকান গুলো ব্যবসায়ী আহমদ উল্লাহ কোম্পানী, ইউছুপ মাঝি, কাছিম মাঝি ও আক্তার মাঝিসহ অন্যান্যরা ভাড়া নেয়। 

ভাড়া নিয়ে তারা সেখানে জালসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্রের গোডাউন হিসেবে ব্যবহার করে আসছে।  মঙ্গলবার গভীর রাতে সংঘটিত অগ্নিকান্ডে উপজেলা ব্যবসায়ীদের জালসহ অন্যান্য মালামাল পুঁড়ে যায়।  যার ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লক্ষাধিক টাকা হবে বলে ব্যবসায়ীরা জানান। 

তবে কি কারণে এ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে কোন শত্রুতা কিংবা অন্য কোন কারণে এ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে কিনা তা নিশ্চিত করতে পারেনি ক্ষতিগ্রস্থরা ব্যবসায়ীরা। 

ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে প্রশাসনকে অবহিত করা হয়েছে।  এদিকে আগুন নিভাতে গিয়ে অন্তত ৭ ব্যক্তি আহতের শিকার হয়েছে।  ঘটনাস্থল পরিদর্শন করেছে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্তা ব্যক্তিগণ। 


keya