৫:২০ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

চুয়েটে অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

১৯ নভেম্বর ২০১৭, ০৪:০০ পিএম | রাহুল


এসএনএন২৪.কম : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী সমিতির আয়োজনে সম্প্রতি অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিদায় সংবর্ধনা রোববার অনুষ্ঠিত হয়। 

এতে সংবর্ধিত কর্মচারীগণকে সম্মাননা ক্রেস্ট, পুস্পস্তবকসহ বিভিন্ন উপহারসামগ্রী প্রদান করা হয়।  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।  কর্মচারী সমিতির সভাপতি জনাব মো: জামাল উদ্দীনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূঁইয়া, কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী এবং রাউজানের পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক জনাব মো: রোকন উদ্দীন। 

কর্মচারী সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহব্বায়ক জনাব ফজলুল হক।  শুভেচ্ছা বক্তব্য রাখেন কর্মচারী সমিতির যুগ্ম সাধারন সম্পাদক জনাব মাসুদ হোসেন রুবেল।  কোরআন তেলোয়াত করেন কর্মচারী সমিতির অর্থ সম্পাদক জনাব মো: ছাবের। 

প্রধান অতিথির বক্তব্যে চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, আজ আমার জন্য ব্যক্তিগতভাবে অত্যন্ত খুশির দিন।  এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকাপালনকারী ১৩জন সহকর্মীকে সম্মাননা তুলে দিতে আমি আনন্দিত।  তাঁদের গৌরবময় অবদান আমরা ভুলবো না।  এ ধরনের আয়োজন অত্যন্ত প্রয়োজন ছিল।  আমি এই মহতী আয়োজনের জন্য কর্মচারী সমিতিকে সাধুবাদ জানাচ্ছি।  আগামী দিনেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। 

তিনি আরো বলেন, আমরা চুয়েটের জন্য সুন্দর দিনের প্রত্যাশায় আছি।  আগামী দিনে আরো এগিয়ে যাওয়ার জন্য আমরা সর্বাত্বক প্রয়াস চালাচ্ছি।  এই বিশ্ববিদ্যালয়ের সুনাম ও পরিচিতি তুলে ধরতে সকলকে একটি সুন্দর পরিবারের অংশ হিসেবে নিজ নিজ ভূমিকা পালন অব্যাহত রাখতে হবে।  কর্মচারী সমিতির নানা গঠনমুখী উদ্যোগ আমাদের আশান্বিত করছে, আরো এগিয়ে যাওয়ার প্রেরণা দিচ্ছে।