১:২৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

চ.বি. উপাচার্যের সাথে শান্তি নিকেতন বিশ্ববিদ্যালয় শিল্পীর সৌজন্য সাক্ষাত

২০ নভেম্বর ২০১৭, ০৪:১০ পিএম | রাহুল


এসএনএন২৪.কম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা ইনস্টিটিউটের ছাপচিত্র শাখার উদ্যোগে আন্তর্জাতিক আর্ট রেসিডেন্সি প্রোগ্রামে অংশগ্রহণকারী ভারতের শান্তিনিকেতন বিশ্ববিদ্যালয়ের কলা ভবন গ্রাফিক আর্টস বিভাগের স্বনামধন্য শিল্পী জানভি খেমকা ও শিল্পী দেবঙ্গনা পাল রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। 

এ সময় চ.বি. কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামদ, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, ফলিত ও পরিবেশ রসায়ন বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দিন এবং চ.বি. চারুকলা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন। 

উপাচার্য অতিথিবৃন্দকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনিন্দ্য সুন্দর ক্যাম্পাসে স্বাগত ও শুভেচ্ছা জানান।  উপাচার্য অংশগ্রহণকারী অতিথিবৃন্দের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা ইনস্টিউটের প্রোগ্রামে অংশ নেয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের এ প্রোগ্রামের সার্বিক কর্মকান্ডের সফলতা কামনা করেন।