৯:০৪ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

চবি শিক্ষক কর্মকর্তাদের আয়কর বাবদ ২ কোটি টাকার চেক হস্তান্তর

২১ নভেম্বর ২০১৭, ০৪:২২ পিএম | রাহুল


এসএনএন২৪.কম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক-কর্মকর্তাবৃন্দের আয়কর প্রদান বাবদ ২ কোটি টাকার একটি চেক সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী তাঁর অফিস কক্ষে কর অঞ্চল-৩, চট্টগ্রাম সার্কেল ৫৪ এর সহকারী কর কমিশনার জনাব মাহবুবুল ইসলামের হাতে হস্তান্তর করেন। 

এ সময় চ.বি. শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিহির কুমার রায় ও সমিতির ট্রেজারার  আবদুল হক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা, সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ বশির আহাম্মদ, জামাল নজরুল ইসলাম গণিত ও ভৌত বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. অঞ্জন কুমার চৌধুরী, পরিবহন দপ্তরের প্রশাসক প্রফেসর ড. মোহাম্মদ শফিউল আযম ও হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) জনাব মো. ফরিদুল আলম চৌধুরী উপস্থিত ছিলেন। 

চেক প্রদানকালে উপাচার্য বলেন, বরাবরের মতো এবারও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের আয়কর প্রদান বাবদ ২ কোটি টাকা সরকারের সংশ্লিষ্ট কোষাগারে জমা দিয়ে বর্তমান গণতান্ত্রিক সরকারের উন্নয়ন ও অগ্রগতির অংশীদার হতে পেরে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ অত্যন্ত আনন্দিত ও গর্বিত। 

এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও অফিসার সমিতির আহবানে সাড়া দিয়ে কর অঞ্চল ৩ এর কর্মকর্তাবৃন্দ বিগত ১৯ ও ২০ নভেম্বর ২০১৭ তারিখ দু’দিন ব্যাপি আয়কর ক্যাম্প ও কর্মশালা আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের আয়কর রিটার্ণ জমা দেয়ার ব্যাপারে যে সহযোগিতা প্রদান করেছেন তা তিনি কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করেন এবং আগামীদিনেও তাঁদের এ সহযোগিতা অব্যাহত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। 

Abu-Dhabi


21-February

keya