১:২৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বান্দরবানে রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্টের উদ্দ্যগে শিক্ষাসামগ্রী বিতরণ

২২ নভেম্বর ২০১৭, ০৩:০৮ পিএম | মুন্না


এম এনাম হোসেন, আরব আমিরাত প্রতিনিধি : আর্তমানবতার সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে অবহেলিত ও মেহনতি মানুষের কল্যানে গডে উঠা, স্বানামধন্য সামজ কল্যাণ মূলক প্রতিষ্ঠান রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্ট এর সার্বিক সহযোগিতায় ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বান্দরবান সদর আওতাধীন ৪নং সুয়ালক ইউনিয়নের ২নং ওয়ার্ডের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান কাইচতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সনের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহনকারী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সংক্রান্ত যাবতীয় বই,খাতা,কলম ইত্যাদি সামগ্রী বিতরন করা হয়। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রহিম উল্লাহ ভূইঁয়ার পরিচালনায় বিতরন অনুষ্টান সফলতার সাথে সম্পন্ন হয়। 

উক্ত অনুষ্টান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুয়ালক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দীন মেম্বার। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাইচতলী তুলাতুলী বাজার জামে মসজিদের খতিব মাওলানা আজিজুর রহমান, বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আমির হামজা, পরিচালনা কমিটির সদস্য জনাব আনোয়ার হোসেন,আবদুল জলিল সহ পরিচালনা কমিটির অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ, অভিভাবক ও ছাত্র-ছাত্রী প্রতিনিধি বৃন্দ প্রমূখ। 

অনুষ্টানে বক্তারা বলেন, শিক্ষার মান উন্নয়নে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।  সে ক্ষেত্রে রশিদ শরীফ কল্যান ট্রাস্টের এই মহতি উদ্দ্যগ আসলেই প্রশংসার দাবীদার।  সর্বাগ্রে শিক্ষাখাতকে যদি অগ্রাধিকার দেয়া যায় তাহলে সুন্দর একটি জাতি গঠনে সহায়ক হবে। সেখানে সচেতনতার অতীব জরুরী এবং তার দায়িত্ব নিয়ে সুন্দর আগামী গড়ার জন্য নিজ উদ্দ্যগে সকলকে এগিয়ে আসতে হবে। 

সভা শেষে আমন্ত্রিত অথিতি বৃন্দ ২০১৭ সনে সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্খীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।   পরিশেষে সমাপনী পরিক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের সফলতা কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।