১১:১৪ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

মৌলভীবাজারে ভিডিওগ্রাফি সোসাইটি'র নির্বাচন চলছে

০২ ডিসেম্বর ২০১৭, ০৫:১৯ পিএম | নিশি


সৈয়দ ফয়েজ আলী, মৌলভীবাজার প্রতিনিধিঃ  পেশাদার ভিডিওগ্রাফারদের সংগঠন মৌলভীবাজার ভিডিওগ্রাফি ওয়েলফেয়ার সোসাইটির ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৭ অনুষ্ঠিত হচ্ছে। 

শনিবার (২ ডিসেম্বর) সকাল থেকে শহরের পৌর জনমিলন কেন্দ্রে এই নির্বাচনের ভোট গ্রহন চলছে। 

জানা যায়, নির্বাচনে মোট ২৩টি পদে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভনির্বাচনে সভাপতি পদে ৪জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।  তারা হলেন, ছাতা প্রতীকে অহিদুর রহমান জিয়া, ঘোড়া প্রতীক নিয়ে আমিরুল ইসলাম, আব্দুল আলীম চৌধুরী চেয়ার প্রতীক ও মো. আবুল হোসেন আনারস প্রতীক। 

সাধারণ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।  তারা হলেন, মো. সহিদ আমহদ মোটরসাইকেল প্রতীক, সিতার আহমদ মোরগ প্রতীক। 

এছাড়া, সহসভাপতি পদে ৪জন, সহ সাধারণ সম্পাফক পদে ৩জন, সাংগঠনিক সম্পাদক ২জন, সহ দপ্তর সম্পাদক ৩জন, প্রচার ও প্রকাশনা ২জন, সহ প্রচার ও প্রকাশনা ২জন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ২জন ও সমাজকল্যান সম্পাদক পদে ২জনসহ মোট ২৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচনকে নিয়ে ঘটিত কমিশনের সদস্য শ. ই. সরকার জবলু মোটো ফোনে  জানান, ২৩টি পদের মধ্যে ৩টি পদের ৫জন বিনা প্রতিদ্বন্দ্বিতা বিজয়ে হয়েছে।  এখন ২০টি পদে ভোট গ্রহণ চলছে। 

তিনি আরো জানান, এ পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  আইনশৃঙ্খলা বাহিনী আমাদের অসহযোগিতা করছে।  ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট প্রদান করছেন।  বিকাল ৫টার পর ফলাফল ঘোষণা করা হবে বলে জানান তিনি।