৯:০২ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সাদার্ন ইউনিভার্সিটিতে আইন বিভাগে বিদায় অনুষ্ঠান

০৩ ডিসেম্বর ২০১৭, ১২:০৭ পিএম | সাদি


এসএনএন২৪.কম : সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের ২৮ ও ২৯তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়।  আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদ’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান ।  আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক, আইন বিভাগের প্রধান মো. মর্তুজা ইসলাম জোহানজাব তারেক, বিভাগের শিক্ষকবৃন্দসহ  শিক্ষার্থীরা। 

প্রধান অতিথির বক্তব্যে উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, সব সময় বড় স্বপ্ন দেখতে হবে তা বাস্তবায়নে পরিশ্রম ও সাধনা চালিয়ে যেতে হবে।  আমাদের প্রত্যাশা থাকবে আইন বিভাগের শিক্ষার্থীরা বিচার বিভাগসহ দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে নিজেদের যোগ্যতার প্রমাণ দেবে।  সাদার্ন ইউনিভার্সিটি থেকে শিক্ষা সনদ অর্জন মানে তোমরা আজীবনের জন্য সাদার্ন পরিবারের সদস্য হয়ে গেলে।  এ ইউনিভার্সিটি তোমাদের প্রতিষ্ঠান, এর ভালো মন্দ নির্ভর করছে তোমাদের উপর।  

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ বলেন, সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার মান সরকারি ইউনিভার্সিটির চেয়ে কোনো অংশে কম নয়।  প্রতিযোগিতামূলক বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সাদার্ন শিক্ষার্থীরা তা প্রমাণ করেছে।   বিদায়ী শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নিজেদের অনুভূতি ও অভিজ্ঞতা বর্ণনা করেন ।  পরে উপস্থিত সকলে সাংস্কৃতিক আয়োজন উপভোগ করেন। 

Abu-Dhabi


21-February

keya