৭:২৬ পিএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


কালিয়াকৈরে ভ্রাম্যমান আদালত পরিচালনায় অবৈধ স্থাপনা অপসারণ

০৩ ডিসেম্বর ২০১৭, ০৭:২২ পিএম | জাহিদ


তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদের সামনের সড়কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ ব্যনার, ফেস্টুন, তোরণ ও মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা অপসারণ করা হয়েছে। 

রবিবার বেলা সাড়ে ১১ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদের সম্মুখ সড়কে বিভিন্ন প্রতিষ্ঠানের অবৈধ ব্যানার, ফেস্টুন, তোরণ ও সড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন স্থাপনা অপসারণ করা হয়। 

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।  এসময় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইসমত আরা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। 

ইউএনও মো: সাইফুল ইসলাম বলেন, গাজীপুর জেলা প্রশাসক গত মঙ্গলবার জেলার সবকটি উপজেলার সড়ক-মহাসড়ক থেকে অবৈধ ব্যানার, ফেস্টুন, তোরণ নিজ নিজ দায়িত্বে ৪৮ ঘন্টার মধ্যে সরিয়ে নিতে নিষেধাজ্ঞা জারি করে।  কিন্তু তারা নিষেধাজ্ঞা অমান্য করে সময় শেষ হওয়ার পরও এসব সরিয়ে না নেয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তা অপসারণ করা হয়।  এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 


keya