১১:১৬ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

মৌলভীবাজারে স্বতন্ত্র বোর্ডের দাবিতে ম্যাটস্ সংগঠনের মানববন্ধন ও সমাবেশ

০৪ ডিসেম্বর ২০১৭, ০৩:০১ পিএম | মুন্না


সৈয়দ ফয়েজ আলী, মৌলভীবাজার প্রতিনিধি : শিক্ষা, স্বাস্থ্য, ঐক্য, প্রগতি, এই স্লোগানকে সামনে রেখে অনিতবিলম্বে ডিপ্লোমা মেডিকেল এ্যাডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠনের দাবিতে, বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন (ম্যাটস্ শিক্ষার্থীদের সংগঠন) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে সোমবার দুপুর ১২টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে  মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মানববন্ধে সভাপতিত্ব করেন, বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস এ্যাসোসিয়েশন মৌলভীবাজার জেলা শাখার, সভাপতি  মোঃ মুবিনুল হক, ও সাধারণ সম্পাদক শেখ হাবিুর রহমান হাবিব এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কনক দেবনাথ, এসময় তিনি বলেন, আমরা চার বছর পড়ালেখা করে কোনো সম্মান পাইনা।  কিন্তু  অনেকে কয়েক দিন কিছু ট্রেনিং করে ডাক্তার হিসাবে পরিচয় দেয়। 

আমরা ফ্রি সার্ভিস দিয়ে যাচ্ছি দিনের পর দিন, কিন্তু কোনো সম্মানি পাইনা।  আগামী সকল আন্দোলনের মধ্য দিয়ে আমাদের দাবি আদায় করে নিতে হবে।  আর ঘরে বসে থাকলে চলবেনা।  তাই আসুন আন্দোলনের মধ্য দিয়ে আমাদের অধিকার ছিনিয়ে আনি। 

আমরা ডাক্তার হওয়ার জন্য এসেছি রাজপথে আসতে চাইনি।  যখন আমার মৌলিক অধিকার পাচ্ছি না ঠিক তখনি আন্দোলনে এসেছি। 

এছাড়া আমাদের সামনে আর কোনে পথ খোলা নেই।  এছাড়াও বক্তব্য রাখেন, বুরহান, বিকাশ, মৌলভীবাজার ম্যাটস্ মহিলা সম্পাদিকা স্মিক দা প্রমূখ।