২:০৬ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

লামা বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

০৪ ডিসেম্বর ২০১৭, ০৭:৫৩ পিএম | নিশি


এম.বশিরুল আলম : লামা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ লাইনঝিরি একাদশ বনাম বাজারপাড়া একাদশ-এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  ৩-১ গোলে লাইনঝিরি একাদশকে হারিয়ে বাজারপাড়া একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। 

সোমবার (৪ ডিসেম্বর) বিকাল ৪টায় লামা চাম্পাতলী ক্যাম্প মাঠে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে-২০১৭।  স্থানীয় ক্রীড়া সংগঠনগুলো এই টুর্ণামেন্টে ফাইনাল খেলায় অংশ নিয়েছেন। 

খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যা শৈ হ্লা।  বিশেষ অতিথি ছিলেন, লে: কর্ণেল মোহাম্মদ মাহবুবুর রহমান পিএসসি জোন কমান্ডার আলীকদম জোন। 

বিকাল ৩টা থেকে জনপ্রিয় এই ফুটবল খেলা উপভোগ করতে দর্শকের উপস্থিতি কানায় কানায় ভরে উঠে চাম্পাতলী আনসারক্যাম্প মাঠ। 

খেলা উদ্বোধন করেন লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। 

বিশেষ অথিতি হিসেবে ছিলেন, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য ফাতেমা পারুল, মোস্তফা জামাল, গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, রুপসিপাড়া ইউপি চেয়ারম্যান সাছিংপ্রুসহ মার্মাসহ প্রমূখ। 

খেলার প্রথমার্ধে বাজারপাড়া একাদশ ১ গোল ও দ্বিতীয়ার্ধে ২ গোলের জবাবে লাইনঝিরি একাদশ ১টি গোল করে খেলায় নিজেদের অস্তিত্ব ধরে রাখেন। 

শেষে উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অথিতিরা বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধুলার ভূমিকা অপরিসীম ও ব্যাপক।  খেলাধুলার মাধ্যমে নিমর্ল আনন্দ পাওয়া যায় এবং নিরোগ শরীর গঠন করা যায়। 

পরে খেলোয়াড়দের হাতে পুরস্কা তুলে দেন অতিথিরা।