১১:১৩ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বরগুনায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের আত্মসমার্পন

০৫ ডিসেম্বর ২০১৭, ০৩:৩০ পিএম | রাহুল


কে.এম.রিয়াজুল ইসলাম, বরগুনা প্রতিনিধি : বরগুনায় মঙ্গলবার ১১টায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের আত্মসমার্পন, পুনর্বাসন, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা করা হয়। 

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম, বিপিএম।  বিশেষ অতিথি হিসেবে ছিলেন বরগুনার জেলা প্রশাসক  মো: মোখলেছুর রহমান। 

এর আগে সকালে প্রধান অতিথি ডি আইজি ও পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে বিশাল সাইকেল র‍্যালী বের করা হয়।  র‍্যালীটি জেলা শিল্পকলা একাডেমী থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন অডিটোরিয়ামে শেষ হয়। 

মতবিনিময় সভায় পুলিশ সুপারের শুভেচ্ছা বক্তব্য শেষে ৮২জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবী আত্মসমার্পন করে।  ডিআইজি মহোদয় আত্মসমার্পনকারীদের শপথ বাক্য পাঠ করান। 

এতে বক্তব্য রাখেন ডিআইজি মো: শফিকুল ইসলাম বিপিএম, জেলা প্রশাসক মো: মোখলেছুর রহমান,  আত্মসমার্পনকারী কেওড়াবুনিয়া গ্রামের সোহাগ, সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান  আব্বাস হোসেন মন্টু, পৌরমেয়র মো: শাহাদাত হোসেন, আলহাজ্ব আ: রশীদ, আব্দুল মোতালেদ মৃধা, পিপি ভুবন চন্দ্র হাওলাদার, মো: জাকির হোসেন মিরাজ, আব্দুল আলীম হিমু, হোসনেয়ারা চম্পা, রইসুল আলম রিপন, সাধারণ সম্পাদক সুখরঞ্জন শীল, সঞ্জীব দাস, গোলাম মোস্তফা কিসলু, সাহাবুদ্দিন সাবু, মুফতি মাওলানা বাহারুল্লাহ, আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান।