১:৫৭ পিএম, ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার | | ৯ রমজান ১৪৩৯

South Asian College

বন্দর নগরীতে দুর্বৃত্তদের গুলিতে আহত ছাত্রলীগ নেতা

০৬ ডিসেম্বর ২০১৭, ০১:২৯ পিএম | মুন্না


রানা দাস জয়, স্টাফ রির্পোটার : চট্টগ্রামের বাকলিয়া তে এনামুল হক মানিক (২৭) নামের এক ছাত্রলীগ নেতা দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন।  গুলিবিদ্ধ অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার ভোররাত ৪টার দিকে মানিককে হাসপাতালে নেওয়া হয়।  তিনি বাকলিয়া থানার ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক। 

চট্রগাম মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি মো: জয়নাল আবেদিন জাহেদ এসএনএন২৪.কম কে জানান, আহত ছাত্রনেতা এনামুল হক মানিক আনুমানিক সময় রাত ৩-৪টার দিকে ফুটবল খেলা দেখে বাসার উদ্দেশ্য ফিরছিলেন পথে মধ্যে এলাকার চিহ্নিত ছিনতাইকারী রমজান তাকে ডাক দেয়।  কথা বলার এক পর্যায়ে কোমর থেকে অস্ত্র বের করে মানিকের বুকের ডান পাশে গুলি করে পালিয়ে যায়।  রমজানের সঙ্গে তার কোন দ্বন্দ্ব নেই বলে জানিয়েছে আহত ছাত্রনেতা এনামুল হক মানিক। 

চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বুধবার সকালে তার ফেসবুকে  স্ট্যাটাসে লিখেন-১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক এনামুল হক মানিক গতরাতে গুলিবিদ্ধ হয়েছে । 

রমজান নামের ৪০ বয়সী তালিকাভুক্ত একজন সন্ত্রাসী মানিকের বাসার সামনে এসে তার বুকের ডান পাশে পিস্তল থেকে এক রাউন্ড গুলি করে বীরদর্পে হেটে চলে যায়। 

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

এ ব্যাপারে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী। 

Abu-Dhabi


21-February

keya