৭:২৭ পিএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


খাগড়াছড়ির গুইমারা উপজেলায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

০৬ ডিসেম্বর ২০১৭, ১২:৪০ পিএম | সাদি


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা প্রতিনিধি : খাগড়াছড়ির গুইমারা উপজেলায় রক্তাক্ত অবস্থায় অজ্ঞাতনামা এক উপজাতীয় ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।  গুইমারার কলেজ রোডের প্রজাটিলাস্থ এলাকার  নালা থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়।  তার বয়স আনুমানিক ৪২বছর। 

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় জনতা লাশটি দেখে পুলিশকে খবর দিলে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো‘র নেতৃত্বে পুলিশ তার লাশ উদ্ধার করে। 

পুলিশের ধারনামতে গতকাল (মঙ্গলবার) গভীর রাতে তাকে অন্য কোথাও হত্যা করে এখানে লাশ ফেলে যাওয়া হয়েছে।  তার ঘাড়ে ও ডান হাতে কোপ ছিল বলেও জানান গুইমারা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো। 

পাহাড়ের পরিস্থিতিকে অশান্ত করতে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে ধারনা করছে স্থানীয়রা।  এদিকে নিহতের নাম-পরিচয় সুনির্দিষ্ট করার চেষ্টা করছে গুইমারা থানা পুলিশ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, কেন বা কি কারণে হত্যাকান্ড ঘটানো হয়ছে তা জানা যায়নি।  তবে হত্যাকান্ডের কারন উদঘাটনে পুলিশ কাজ করছে।  লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 


keya