১১:০৭ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক মেধা পুরুস্কার সম্মাননা ও ক্রেস্ট বিতরণ

০৬ ডিসেম্বর ২০১৭, ০৫:৪৭ পিএম | সাদি


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় এ্যাড. আবুল কালাম আজাদ এমপি নামে ‘শেখ হাসিনার দিক্ষা, মানসম্মত শিক্ষা’ প্রাথমিক মেধা পুরুস্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়।  বাগাতিপাড়া উপজেলা শিক্ষা কার্যলয়ের আয়োজনে বুধবার সকাল ১১টার দিকে এই অনুষ্ঠানে প্রধান অতিথি নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, ‘আমি আজীবন থাকবো না, কিন্তু ভবিষ্যৎ প্রজন্মের জন্য এই বৃত্তি প্রক্রিয়া চালু রাখার জন্য একটি স্থায়ী ফ্রান্ডিং এর ব্যবস্থা করে যেতে চাই। 

আগামীতে উপজেলা পর্যায়ে টপটেন এর পাশা পাশি পৌরসভা ও সকল ইউনিয়ন থেকে দু’জন ছাত্র এবং দু’জন ছাত্রীদের এই বৃত্তির প্রদান করা হবে।  সংশ্লিষ্ট দপ্তর প্রধানকে এই বিষয়ে কমিটি করার পরামর্শ দেন তিনি। 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ফাইজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী সেকেন্দার রহমান, বাগাতিপাড়া মডেল থানার (ওসি) অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহাদ আলী, সহকারী শিক্ষা কর্মকর্তা মজনু মিয়া, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সভাপতি শাহাদত হোসেন সহ প্রমুখ। 

এসময় বাগাতিপাড়ার ৫৬টি সরকরী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক পর্যায়ে তৃত্বীয় ও চতুর্থ শ্রেণীর মোট দশজন শিক্ষার্থীকে মেধা তালিকায় নির্বাচিত হওয়ায় সম্মাননা ক্রেস্ট, প্রাইজবন্ড ও সনদপত্র দেয়া হয়।