২:০৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

ব্রাদার্সের সদস্যদের রাউজানের রাষ্ট্রদূত হিসেবে কাজ করতে হবে

০৭ ডিসেম্বর ২০১৭, ০৯:০৪ এএম | মুন্না


প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি : রেল পথ মন্তনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন তোমাদেরকে রাউজানের রাষ্ট্রদূত হিসেবে কাজ করতে হবে।  মাদক, ইভটিজিং রোধে তোমাদের ভূমিকা রাখতে হবে। 

রাউজানবাসীর জন্য আমি যেভাবে কাজ করে যাচ্ছি তোমাদেরকেও সেভাবে কাজ করতে হবে।  ৬ ডিসেম্বর বুধবার রাউজান ব্রাদার্সের গেট টু গেদার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

রাউজান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সোহেল, কাউন্সিলর আলমগীর আলী, ম্যালকম চক্রবর্তী, সাইফুল ইসলাম চৌধুরী রানা, আহসান হাবীব চৌধুরী হাসান, ব্যবসায়ী খোরশেদ আলম, শওকত হোসেন, জানে আলম জনি, মঈনুদ্দিন মোস্তাফা, তপন দে, সারজু মো. নাছের, মো. আরিফ, যুবলীগ নেতা আবু ছালেক, জিল্লুর রহমান মাসুদ, অনুপ চক্রবর্তী, ইমরান হোসেন ইমু, মো. আসাদ, মো. আসিফ, আরমান সিকদার, ফয়সাল সিকদার প্রমূখ। 

প্রধান অতিথি আরো বলেন, বিল্পবী মাস্টার দা সূর্যসেন ও মহা কবি নবীন সেনের রাউজানের সবাইকে মাথা উচু করে দাড়াঁতে হতে হরে।  আমরাই এগিয়ে থাকবো সব কিছুতে।  রাউজানেকে উন্নত মানের আদলে দেশের সেরা উপজেলায় পরিনত করেছি।  কি নেই রাউজানে।  আমার স্বপ্ন নতুন প্রজম্মকে রাউজানের সাজানো বাগান তুলে দিতে। 

শাস্তি, অগ্রগতি ও সুখি-সমৃদ্ধি রাউজানে শান্তি পূর্ণ বসবাস।  অনুষ্ঠানে বাদ্রার্সের সদস্যরা মাদক ও ইভটিজিং বিষয়ক দুটি মঞ্চ নাটকে অভিনয় করেন।  এর আগে রাউজানে উন্নয়ন নিয়ে র্নিমিত ডকুমেন্টরি ফ্লিম পরিবেশন করেন এক ঝাঁক ব্রাদার্সের সংগঠনের অরুন মনের তরুন প্রাণের সদস্যরা। 

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিবন্ধী ১০ শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ প্রদান করা হয়।  সাংসদ ফজলে করিম চৌধুরী ব্রাদার্সের পাঁচ শতাদিক সদস্যকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্ব জীবনী বই উপহপর দেন।  অনুষ্ঠান শেষে ব্রাদার্সের সদস্যদের পবিরেশনায় অনুষ্টিত হয় সাস্কৃতিক অনুষ্ঠান।