২:৪৭ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

রায়গঞ্জে ঐহিত্যবাহী সিমলা পূর্বপাড়ার ইসলামী জালছা সম্পন্ন

০৭ ডিসেম্বর ২০১৭, ০৪:২৩ পিএম | মুন্না


এম.আবদুল্লাহ্ সরকার, রায়গঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জের সিমলা পূর্বপাড়া শাহী জামে মসজিদের উন্নয়ন কল্পে স্থাণীয় যুব সমাজের উদ্যেগে আয়োজিত ইসলামী জালছা সম্মন্ন হয়েছে। 

বুধবার দিবাগত রাতে সাইদুল ইসলাম চাঁনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মোফাচ্ছেরে কোরআন হযরত মাওলানা বজলুর রশিদ মিয়া।  ৬ষ্টতম ইসলামী এই অধিবেশনে অংশ নেয়ার জন্য বিকালে থেকেই হাজার হাজার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। 

অনুষ্ঠান উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তুরের নতাকর্মীদের মধ্যে বিশিষ্ট দানবীর ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো. আবুল কালাম হৃদয় বক্তব্য রাখেন।  ইহা ছাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম , বিশিষ্ট রাজনৈতিক সাইফুল ইসলাম উপস্থিত থেকে প্রধান বক্তার ওয়াজ নসিহত শোনেন। 

ইসলামী এই জালছায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল হান্নান সরকার,এসএনএন টিভির রায়গঞ্জ প্রতিনিধি সাংবাদিক প্রভাষক এম.আবদুল্লাহ্ সরকার। 

প্রধান বক্তা হযরত মাওলানা বজলুর রশিদ মিয়া উম্মতের হেদায়াতের প্রত্যাশায় কোরআন ও হাদীস থেকে দীর্ঘক্ষন গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।  রাত ১টায় অধিবেশনটি আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়। 

জালছা এন্তোজামিয়ার পক্ষ থেকে আল আমিন ও সাগর সরকার সকলকে ধন্যবাদ জানিয়ে জালছার পরিসমাপ্তি ঘটান।