৮:১৫ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার | | ১২ মুহররম ১৪৪০


শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন ; ডেপুটি স্পীকার

০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:২৪ পিএম | নিশি


এম.মনিরুজ্জামান বুলেন, সাঘাটা (গাইবান্ধা) : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন, শেখ হাসিনা মানেই জনগণের কল্যাণ, শেখ হাসিনা মানেই মানবতার মা। 

বৃহস্পতিবার বিকেলে সাঘাটা-গোবিন্দগঞ্জ সড়কের বহু প্রতিক্ষীত ত্রিমোহনী ঘাটের ব্রীজ উদ্বোধন শেষে রামনগর উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশের প্রত্যন্ত অঞ্চল উন্নয়নে এগিয়ে চলছে।  তারই ধারাবাহিকতায় এই ত্রিমোহনী ঘাটের ব্রীজ। 

সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী মাকসুদুল আলম, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান, সাঘাটা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, রফিকুল ইসলাম বকুল, শাহ মোখলেছুর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পীকার আরও বলেন, ইতিমধ্যে সাঘাটাকে মডেল উপজেলায় রুপান্তর করা হয়েছে।  আগামীতে মাদকমুক্ত ঘোষণা করা হবে।  সাঘাটা-ফুলছড়ি উপজেলায় অনেক আগে থেকেই যাত্রা ও জুয়া বন্ধ করা হয়েছে। 

তিনি বলেন, ত্রিমোহনী ব্রীজ হতে বোনারপাড়া পর্যন্ত শীঘ্রই রাস্তা পূণ:নির্মাণের কাজ শুরু হবে।  আগামীতে কাটাখালী নদী শাসন এবং এই ব্রীজ থেকে গোবিন্দগঞ্জ সড়ক নির্মাণ কাজ হাতে নেওয়া হবে। 

শেষে তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং যাতে তিনি আবারো যেন ভোট পেয়ে প্রধানমন্ত্রী হতে পারেন। 

কারণ উল্লেখ করে বলেন, শেখ হাসিনার মত যোগ্য নেতৃত্ব দেশে আর কারো নেই।  যে সময়ে বিশ্বের ১শ’৭৩টি দেশের মধ্যে সততায় ৪র্থ স্থান অধিকার করেন, সে মুহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমদের টাকা লুটপাটের অভিযোগে আদালতের কাটগড়ায় জবানবন্দী দেন। 

আলোচনা সভাটি শেষ পর্যন্ত বিশাল জনসভায় রুপান্তরিত হয়।