২:৫৩ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

কুষ্টিয়ায় জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

০৭ ডিসেম্বর ২০১৭, ০৯:০০ পিএম | নিশি


এস এম জামাল,কুষ্টিয়া প্রতিনিধি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে কুষ্টিয়া সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় ‘‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ কার্যক্রমের আওতায়’’ জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সদর উপজেলা মহিলা বিষয়ক অফিসার মর্জিনা খাতুনের সভাপতিত্বে এ সম্বর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইবাদত হোসেন। 

এসময় প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইবাদত হোসেন সম্মাননায় ভূষিত জয়িতাদের শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে বলেন, আশা রাখি আগামীতে প্রতিটি ঘরে ঘরে জয়িতা তৈরী হবে। 

তিনি বলেন, বর্তমান সরকার জয়িতা অন্বেষন পুর্বক তাদের সম্মাননা প্রদানের যে মহতী উদ্যোগ গ্রহণ করেছে, তার ফলে আগামীতে আমাদের মা-বোনেরা আরো উৎসাহিত হবেন এবং আমরা প্রতি বছর নতুন নতুন জয়িতার সন্ধান পাব। 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ‘‘অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী’’ ক্যাটাগরীতে সাফিনা আঞ্জুম জনি, ‘‘শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী’’ ক্যাটাগরীতে নাদিরা খাতুনকে সর্বশ্রেষ্ঠ জয়িতা সম্মানে ভূষিত করা হয়।