৮:০৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৭ মুহররম ১৪৪০


পূবালী ব্যাংক কর্মচারী সংঘের নবনিবাচিত কমিটির অভিষেক ও আলোচনা সভা সম্পন্ন

১২ ডিসেম্বর ২০১৭, ০৮:৩২ পিএম | নিশি


এসএনএন২৪.কমঃ পূবালী ব্যাংক কর্মচারী সংঘ (বাংলাদেশ) চট্টগ্রাম আঞ্চলিক কমিটির নবনির্বাচিত কমিটির অভিষেক ও আলোচনা সভা ৯ ডিসেম্বর সকাল ১১ টার সময় জিয়া স্মৃতি যাদুঘরের সেমিনার হল প্রাঙ্গণে আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ ইউনুস চৌধুরীর সভাপতিত্বে এবং সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক কর্মচারী সংঘ (বাংলাদেশ) কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব এস.এম. জামাল উদ্দিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম পাঠান। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবদুছ সালাম।  বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আবদুস সাত্তার, সহ-সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, কার্যকরী কমিটির সদস্য মাহবুবুল হক ও আবদুল কুদ্দুছ। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পূবালী ব্যাংকের সার্বিক উন্নতিকল্পে সকলকে এক যোগে কাজ করে যেতে হবে।  ব্যাংকিং জগতের পূবালী ব্যাংক বর্তমানে উন্নতির দিকে ধাবিত হচ্ছে।  সাথে সাথে সংগঠনকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হতে হবে এবং নতুন সদস্য সংগ্রহের আহবান জানানো হয়। 

আর্মগার্ড, হেলপার, গোডাউন চৌকিদার এবং দৈনিক ভিত্তিতে নিয়োগকৃতদের দাবী মেনে নেওয়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। 

পরে চট্টগ্রাম আঞ্চলিক কমিটির নবনির্বাচিত কমিটির মোঃ ইউনুছ চৌধুরীকে সভাপতি, মোঃ জাহেদুল হককে সম্পাদক এবং এম কিবরিয়াকে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত কমিটির সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করানো হয় এবং সকলের নিকট পরিচয় করে দেয়া হয়।