৫:৩৪ এএম, ২৪ জুন ২০১৮, রোববার | | ১০ শাওয়াল ১৪৩৯

South Asian College

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের

৪৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদ উল্লাহ মিনুর বিজয় দিবসের শুভেচ্ছা

১৭ ডিসেম্বর ২০১৭, ০১:৩৭ পিএম | নিশি


গেন্ডারিয়া, ঢাকা :  ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ড সহ গেন্ডারিয়া থানা বাসীকে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ডের সফল কাউন্সিলর, গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও বারবার নির্বাচিত জনপ্রতিনিধি শহিদ উল্লাহ মিনু। 

এছাড়া বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও শুভেচ্ছা জানান তিনি।  সাথে সাথে তিনি বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেছেন।  এছাড়াও তিনি সকল শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেছেন।          

এসময় তিনি (কাউন্সিলর শহিদ উল্লাহ মিনু) বলেন, বাঙ্গালী জাতির ইতিহাসে ১৬ ই ডিসেম্বর এক স্মরণীয় দিন।  ১৯৭১ সালে বাংলার মুক্তিকামী মানুষ সর্বশক্তি দিয়ে ছিনিয়ে এনে ছিলেন একটি স্বাধীন  দেশ ও লাল সবুজের পতাকা।  অবিস্মরণীয় এই দিনে বিনম্র শ্রদ্ধার সাথে স্বরণ করছি বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদ মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা ও সমভ্রমহারা সকল মা-বোনদের। 

এছাড়া বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করছি।  আর সকল শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। 

তিনি (কাউন্সিলর শহিদ উল্লাহ মিনু) আরও বলেন, শ্রদ্ধাভরে স্মরণ করছি বাংলার সে সব দামাল ছেলেদের যারা নিজের জীবনের থেকে বেশি ভালবেসেছে দেশকে।  যাদের ত্যাগের জন্য আমরা আমাদের দেশ নিয়ে এতটা গর্ব করতে পারি।  অদম্যশক্তি মনের মধ্যে রেখে সামনে এগিয়ে যাওয়ার সাহস পাই। 

এছাড়াও বিজয়ের আনন্দ থাকুক প্রতিটা দিন, থাকুক মাথা উঁচু করে পথচলা।  সব অন্যায় মুছে দিয়ে স্বাধীন বাংলাদেশকে নিয়ে গর্ব করে, স্বাধীন ভাবে বেঁচে থাকা।  আমার বাংলাদেশ।  সবাইকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা।  জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।