১:৩৭ পিএম, ২১ এপ্রিল ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

South Asian College

কিংস অব চিটাগাং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সামীর কাদের চৌধুরী আবুধাবীতে সংবর্ধিত

২৪ ডিসেম্বর ২০১৭, ১২:৫২ পিএম | মুন্না


এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি : ঐতিহ্যবাহী ক্রীড়া সংস্থা কিংস অব চিটাগাং এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্ব-নামধন্য ক্রীড়া সংগঠক, উদীয়মান রাজনীতিবীদ সমীর কাদের চৌধুরীর সাথে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের নব গঠিত ক্রিকেট টিম  চিটাগাং সুপার কিংস নেতৃবৃন্দ গতকাল আবুধাবীস্থ একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা করেছে। 

জাতীয়তাবাদী ফোরামের পক্ষ থেকে টিম পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত ফোরামের যূগ্ম-আহবায়ক সরোয়ার আলম ভুট্টোর নেতৃত্বে খেলোয়ার নেতৃবৃন্দ সংযুক্ত আরব আমিরাতে তাদের টিমের অবস্থান সম্পর্কে সমীর কাদের চৌধুরীর নিকট তুলে ধরেন। 

এই সময় খেলোয়ারদের উদ্দ্যশে সমীর কাদের চৌধুরী বলেন, সুন্দর ও সুস্থ একটি সমাজ গড়ে তুলতে খেলাধূলা অন্যান্য একটি মাধ্যম।  বিশেষ করে যুব সমাজকে অবক্ষয় থেকে সরিয়ে আনতে পৃথিবীর যে কোন দেশেই খেলাধূলাকে প্রাধান্য দিয়েছে।  নিজের স্বাস্হ্যকে সুস্থ রাখতে ও খেলাধুলাকে একটি ব্যায়াম হিসেবে নেওয়া যায়।  নিজেকে গড়ে তুলতে ও বর্তমান পৃথিবীতে ধনী দেশ গুলো খেলাধুলাকে কমার্শিয়াল পার্টনার করে রেখেছে। 

তিনি আরো বলেন, আমি দেশের অবহেলিত একটি ক্রীড়ামোদী জনগুষ্টিকে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে কিংস অব চিটাগাং ক্রিকেট সংস্থা গঠন করেছিলাম। 

আপনাদের অগ্রযাত্রা সুন্দরভাবে সফলতা আনবে এটাই কামনা থাকবে।  প্রবাসে কিংবা দেশে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত ক্রিকেট টিমের পাশে সর্বক্ষন আমাকে আপনারা পাবেন।  এই টিমকে আরো সক্রিয় করতে আপনাদের করনীয় সম্পর্কে আমাকে অবহিত করবেন এবং তা আমি বিবেচনায় রাখছি কিভাবে একে শক্ত টিমে রুপান্তর করা যায় । 

সামীর কাদের চৌধুরী আরো বলেন, প্রবাসীরা এক এক জন দেশের রাষ্ট্রদূত।  সুতরাং প্রবাসে আপনাদের পরিবেশিত কালচারের মাধ্যমে নিজের দেশকে ফুটিয়ে তুলতে হবে ।  এ দেশের আইন শৃংঙ্খলা অনেক সুন্দর।  আইন কানুনের প্রতি আপনারা শ্রদ্ধাশীল হবেন।  সৎ পথে অর্থ উপার্জন করবেন,দেশের ভাবমূর্তি উজ্বল করতে আপনাদেরকে সততার সাথে কাজ করে যেতে হবে। 

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিব, সিনিয়র যূগ্ম- আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক যথাক্রমে নাইম উদ্দিন ঠিপু, এডভোকেট শহীদুল হক, মোহাম্মদ জাভেদ, যূগ্ম-সদস্য সচিব শাখাওয়াত হোসেন বকুল, কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সদস্য ছালে গফুর ময়ুর, মোহাম্মদ মুরাদ, মনসুর আলম সরোয়ার উদ্দিন, বাবুল, আব্দুল মান্নান মনি, ইকবাল হোসেন, সনজিত শীল, জিয়া উদ্দিন বাবলু, মোহাম্মদ আলী সুমন, হাসান বাহাদুর প্রমূখ। 

চট্টগ্রাম সুপার কিংসের পক্ষে উপস্থিত ছিলেন, চিটাগাং সুপার কিংস’র টিম  লিডার মোহাম্মদ আরিফ উদ্দীন, অধিনায়ক শফিকুল আলম, সহ-অধিনায়ক সাইফুল ইসলাম খোকন, তানভীর সিদ্দিক , শাহাদাত হোসেন,মোহাম্মদ সোহেল, মোহাম্মদ নূর,তারেক,এরশাদ উল্লাহ, আরাফাত চৌধুরী,মোহাম্মদ হেলাল,মোহাম্মদ আরাফাত, মোহাম্মদ সেলিম,মোহাম্মদ হান্নান, মোহাম্মদ হোসেন,জাহেদ, মোহাম্মদ আয়ূব, মোহাম্মদ ঈস্কান্দর, মোহাম্মদ সোহেল/২, সান্কূ, মোহাম্মদ রবি। 

Abu-Dhabi


21-February

keya