৮:৪৯ এএম, ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার | | ৮ শা'বান ১৪৩৯

South Asian College

দেশের ভাবমূর্তি রক্ষায় প্রবাসীদের ভূমিকার বিকল্প নেই : সামির কাদের চৌধুরী

২৫ ডিসেম্বর ২০১৭, ০৯:০২ এএম | রাহুল


এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান চট্টলার মাটি ও মানুষের নেতা জননেতা  গিয়াস উদ্দীন কাদের চৌরবধুরীর  জৈষ্ট্য পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবক চট্টগ্রাম কিংস এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সামির কাদের চৌধুরী রবিবার আবুধাবী আগমন করলে চট্টগ্রাম উত্তরজেলা বিএনপি নেতা হাজী মোহাম্মদ জসিম এর উদ্যোগে আবুধাবীর মো্চ্ছাফ্ফাতে  প্রবাসীদের সাথে এক মতবিনিময়  আয়োজন করা হয়েছে।  

হাজী মোহা্ম্মদ জসিমের সভাপতিত্বে অনুষ্টান  পরিচালনা করেন শাখাওয়াত হোসেন বকুল।  এতে  উপস্থিত ছিলেন ইউ,এ,ই বিএনপি নেতা আলহাজ্ব মোঃ দিদারুল আলম, এড. শেখ শহীদ, ওসমান আলী, নেজাম উদ্দীন, সাঈফ তারেক,মোহাম্মদ আলী সুমন,সঞ্জিত মনি, জাকের হোসেন, জসিম উদ্দীন, রবিউল, রুবেল,জাবেদ, মামুন এফ করিম, আযম,  মোহা্ম্মদ নজরুল, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ আরিফ, সারোয়ার, জাহেদ, ইসমাইল, সুজন, খুরশেদ আলম, মিজান, আযম , শফিক, শাহজাহান, রাসেল,  প্রমুখ। 

এর আগে তিনি আবুধাবী শেখ জায়েদ মসজিদে জুমার নামাজ আদায় করে  বিভিন্ন  স্তরের প্রবাসীদের সাথে মত বিনিময় করেন।  অত;পর আবুধাবী ও মোচ্ছাফফার নানা জায়গায় চট্রগ্রামের নানা প্রবাসী ও ক্রীড়াবিদদের  সাথে মত বিনিময় করেন।  মতবিনিময় কালে তিনি  সবার  দোয়া চান আর প্রবাসীদের  স্হানীয় আইন কানুন মেনে চলে দেশের ভাবমূর্তী উজ্জ্বল করার আহবান জানান। 

Abu-Dhabi


21-February

keya