১১:২৯ পিএম, ১৮ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার | | ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যান সমিতি'র আলোচনা সভা অনুষ্টিত

০২ জানুয়ারী ২০১৮, ০১:৩৬ পিএম | সাদি


এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত : সংযুক্ত আরব আমিরাতের উন্নয়নমুলক সংগঠন, দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যান সমিতি'র ৫ম বর্ষ পুর্তি উপলক্ষে আরব আমিরাত আল আইনের স্থানীয় কিনারা রেষ্টুরেন্ট হল রুমে সমিতির সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ আরিফুর রহমান বাবু সাহেবের সঞ্চালনায় বার্ষিক আলোচনা সভা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যান সমিতি'র সভাপতি এম. এ. খায়ের নিজামী। 

সভায় উপস্থিত ছিলেন, সমিতির সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন, উপদেষ্টা পরিষদ সদস্য যথাক্রমে মোহাম্মদ সফিকুল ইসলাম, মোহাম্মদ আতাউল্লাহ, অর্থ সম্পাদক হাফেজ মোহাম্মদ এরশাদুল হক, যুগ্ন-অর্থ সম্পাদক রমিজ আহমদ, সহ-অর্থ সম্পাদক দিদারুল আলম সহ সকল সদস্যবৃন্দ। 

সভায় এম. এ. খায়ের নিজামী বলেন, প্রত্যেক ব্যাক্তিকে ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হয়।  সে পেক্ষাপঠে সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠিত এই সমিতির মাধ্যমে সকলেরই  সুন্দর একটি ভবিষ্যতে সৃষ্টির পরিকল্পনা করা হয়েছে। সকল সদস্য প্রত্যেকেই পরিবারের জন্য নিজের অর্জিত অর্থ থেকে সামান্য অর্থ সঞ্চয় করার মাধ্যমে স্থায়ী কোন প্রজেক্ট তৈরী করে নিজেকে সূখী রাখার একটি চেষ্টা মাত্র। 

সুতরাং সকলে নিয়মিত সঞ্চয় করার মাধ্যমে সমিতিকে আরো শক্তিশালী করা এবং প্রত্যেকের নিজেদের ভবিষ্যতের কথা চিন্তা করে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানান তিনি। 

সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান বলেন, প্রবাসে সুন্দর একটি সমিতি গঠনের মাধ্যমে সবাই একই পরিবারের মত একই সাথে থাকার অঙ্গীকার নিয়ে আজকের এই আয়োজন।  সবাই মিলে মিশে থাকার জন্য  আমরা সদা সর্বদা প্রস্তুত। 

সমিতির অর্থ সম্পাদক হাফেজ এরশাদুল হক বলেন, সমিতির উন্নয়নের জন্য সকলে নিয়মিত মাসিক চাঁদা পরিশোধ করে সাংগঠনিক কর্মকান্ডে আন্তরিকভাবে সহযোগির ভূমিকা রাখতে হবে। 

সংগঠনের সফলতা, সকলের উন্নতি, ভবিষ্যত  সুন্দর পরিকল্পনাকে বাস্তবায়নে সর্বাধিক অগ্রচিন্তার সু-দুর প্রসারী হয়ে চলার কথা বলে সবাইকে লাল গোলাপ শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি করা হয় । 

Abu-Dhabi


21-February

keya