৫:৩৬ এএম, ২১ অক্টোবর ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০


ভোলার লালমোহনে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্কুল ভ্যান উল্টে, আহত ১৫

০৭ জানুয়ারী ২০১৮, ০২:০৯ পিএম | জাহিদ


মোঃ আমজাদ হোসেন, ভোলা প্রতিনিধি : ভোলার লালমোহনে যাত্রিবাহী বাসের ধাক্কায় স্কুল ভ্যান উল্টে অন্তত ১৫ জন আহত হয়েছে।  এর মধ্যে রিয়াদ (১০), হাবিবা (৬), সাদিয়া (৮), নাদিয়া (১২), জিয়াদ (৯),জুয়েল (২০), লিজা (৮), সেতু (৮) এবং জুই (১৩) নামের ৭ জনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। 

অবস্থার অবনতি ঘটলে রিয়াদ ও সেতু নামের ২ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে স্থানান্তর করা হয়।  রবিবার সকাল ৭টার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ডাওরী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, সকাল ৭টার দিকে লালমোহন আইডিয়াল একাডেমির একটি স্কুল ভ্যান কালমা ইউনিয়নের তোরাবগঞ্জ এলাকা থেকে ছাত্র-ছাত্রী বোঝাই করে লালমোহনে যাচ্ছিল। 

এসময় ভ্যানটি পাঁচ পাগলার রাস্তার মোড় থেকে প্রধান সড়কে ওঠার সময় চরফ্যাশন থেকে ভোলা অভিমুখে আসা রিফাত-১ নামের একটি বাস ভ্যানটিকে ধাক্কা দিয়ে প্রধান সড়রে উপর ফেলে দেয়।  এতে ভ্যানটির সম্মুখভাগ ক্ষতিগ্রস্থ হয় এবং ভ্যানের মধ্যে থাকা ছাত্র-ছাত্রীরা মারাত্মক জখম হয়। 

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও বাসটিকে আটক করতে পারেনি।  লালমোহন থানার ডিউটি অফিসার এস আই মোঃ লিটন জানান, এ ব্যপারে এখনও কোনো লিখিত অভিযোগ দেয়নি কেউ। 

এদিকে বেলা ১০টার দিকে ভোলা-চরফ্যাশন মহা সড়কে আহত ছাত্র-ছাত্রীদের চিকিৎসা ও ক্ষতি পুরনের দাবী জানিয়ে মানববন্ধন করেছে স্থানীয় ছাত্র-ছাত্রীরা। 


keya