১১:৫৪ পিএম, ২৩ জানুয়ারী ২০১৮, মঙ্গলবার | | ৬ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

‘দূর্যোগ কবলিত ও শীতার্থ মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ’

০৯ জানুয়ারী ২০১৮, ১০:১২ পিএম | সাদি


ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির কোন কাজ নেই, কোন সাহায্য নেই।  দূর্যোগ আসলে একবার আসে।  এসে তারা ফোটোসেশন করে চলে যায়।  কিন্তু যতোদিন দূর্যোগ থাকবে আওয়ামী লীগ ততোদিন শীতার্থ ও দূর্যোগ কবলিত মানুষের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মঙ্গলবার দুপুরে দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ে ত্রাণ ও সমাজকল্যান কেন্দ্রীয় উপ-কমিটির আয়োজনে জেলা পরিষদ অডিটরিয়ামে জেলার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি আরো বলেন, আমরা সময় মতো চলে এসেছি।  কাল না এসে দুই দিন পরেও আসতে পাড়তাম।  আমাদের নেত্রী দেখেছে ২.৬ ডিগ্রী তাপমাত্র পঞ্চগড়ে ও ঠাকুরগাঁওয়ে।  তিনি বললেন আর অপেক্ষা করা যাবেনা।  সম্পাদক মন্ডলির মিটিং পড়ে করা যাবে।  বর্তমানে জনগনের পাশে দাঁড়াতে হবে। 

কাদের আরো বলেন, যেসব ব্যক্তি চাঁদাবাজদের প্রশ্রয় দেয় তারা আ:লীগের মননোয়ন পাবেনা।  একা ভালো হলে হবেনা।  আশে পাশের সকলকে ভালো হতে হবে।  শিক্ষক নিয়োগ,পুলিশ কন্সটেবল নিয়োগের যে সব ব্যক্তিরা চাঁদাবাজী করে টাকা খায় সে সব ব্যক্তিরা আওয়ামী লীগে মননোয়ন পাবেনা বলেন জানান তিনি। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে অণ্যদের মাঝে বক্তব্য দেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জাহাঈীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ.বি.এম মোজাম্মেল হক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, বাংলাদেশ আ:লীগের প্রসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, ৩আসনের সাংসদ ইয়াসিন আলী, ৩০১ মহিলা সংরক্ষিত আসনের সংসদ সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ:লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী, কেন্দ্রীয় এান বিষয়ক সম্পাদক সুবীর নন্দী প্রমূখ। 

উল্লেখ্য: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঠাকুরগাঁওয়ে ৫ হাজার কম্বল ও নগত ২’শ টাকা করে ১০ লক্ষ টাকা বিতরণ করা হবে। 

Abu-Dhabi


21-February

keya