৬:৩৭ পিএম, ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার | | ৮ শা'বান ১৪৩৯

South Asian College

লোহাগড়ায় ১৮ মাস বয়সী শিশুকে যৌন হয়রানি করায় লোকমানকে গ্রেফতার করেছে পুলিশ

১১ জানুয়ারী ২০১৮, ১২:১৫ পিএম | নিশি


শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় ১৮ মাস বয়সী শিশুকে যৌন নিপীড়ন করার অভিযোগে অভিযুক্ত লোকমান সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার রাতে লোহাগড়া থানার ওসি মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মরিচপাশা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। 

বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।  এঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে লোহাগড়া থানায় মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন। 
      
অভিযোগে জানা গেছে, মরিচপাশা গ্রামের সোবহান ওরফে ছুবান  সরদারের স্ত্রী ময়ুরি মঙ্গলবার বিকালে বাড়ির পাশের বিলে শিশু কন্যা ফারিয়া(১৮ মাস) কে কোলে করে নিয়ে গমের ক্ষেতের পাশে বসিয়ে রেখে ক্ষেতে সেচ দিচ্ছিলেন। 

এসময় ওই এলাকার পূর্ব পরিচিত লোকমান(৬৫) সেখানে গিয়ে ময়ুরিকে বলে যে আমার কাছে ফারিয়াকে  দাও আমি ফারিয়াকে বাড়িতে পৌঁছে দেবো।  ময়ুরি বেগম মেয়েকে দিতে না চাইলেও জোরাজুরি করে ফারিয়াকে নিয়ে দূরে চলে যায় সে। 
         
ময়ুরি বেগম অভিযোগ করেন, প্রায় আধাঘন্টা পরই গ্রামের ঝন্টু মোল্যার বাড়ির সামনে মসজিদের পেছনে ময়ুরি খুব কাঁদতে থাকে। 

তখন ময়ুরি মেয়ের কাছে আসলে লোকমান মাটিতে পড়ে যাবার ভান করে এবং ফারিয়াকে রেখে চলে যায়।  তখন ময়ুরি বেগম খেয়াল করেন যে মেয়ের শরীর থেকে প্রচন্ড রক্ত ঝরছে।  মেয়ের কাপড় খুলে দেখেন গোপনাঙ্গে ক্ষতবিক্ষত হয়ে রক্ত ঝরছে। 

মঙ্গলবার বিকালে অসুস্থ ফারিয়াকে লোহাগড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন শিশুর মা ময়ুরিসহ আত্মীয় ওসমান শেখ ও সুলতানা বেগম।  তারা জানান, ফারিয়ার গোপনাঙ্গে হাত ঢুকিয়ে যৌন হয়রানি করা হয়েছে। 
          
লোহাগড়া হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মোঃ দেলোয়ার হোসেন খান জানান, ফারিয়া কে যৌন হয়রানি করা হয়েছে।  ছোট শিশুটির প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছে।  তাই নড়াইল সদর হাসাপাতালে রেফার করা হয়েছে।  বর্তমানে ফারিয়া নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। 

বৃহস্পতিবার সকালে অভিযুক্ত লোকমান সরদারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি আবলতাবল কথা বলেন।  একটি সূত্র জানায়, লোকমান সরদারের পরিবারের সাথে ছুবান সরদারের পরিবারের পূর্ব বিরোধ রয়েছে।  তবে, শিশুটিকে লোকমান সরদারের ১৬ বছর বয়সি ছেলেই যৌন হয়রানি করেছে  এমন কথাও শোনা গেছে। 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মরিচপাশা গ্রামের মৃত আবুল সরদারের ছেলে মোঃ লোকমান সরদারকে গ্রেফতার করেছি।  তার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।  মামলা নং-১৬। 

Abu-Dhabi


21-February

keya