৮:৩৯ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


রাণীশংকৈলে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন

১১ জানুয়ারী ২০১৮, ০২:৪৪ পিএম | জাহিদ


সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : উন্নয়নের রুল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ।  উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র।  রাণীশংকৈল উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ১১-১৩ জানুয়ারি উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি ইয়াসিন আলী ঠাকুরগাঁও-৩, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইনুল হক মাস্টার উপজেলা চেয়ারম্যান, সহকারি কমিশনার ভুমি সোহাগ চন্দ্র শাহা, সইদুল হক সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান ও মাহফুজা বেগম, থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষক- ছাত্র-ছাত্রী ও সাংবাদিকবৃন্দ। 

এর পূর্বে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে বর্তমান সরকারের সময় নেওয়া বিভিন্ন উন্নয়ন মুলক কাজের সঙ্গে দেশের প্রান্তিক জনগণ সহ আপামর জনগোষ্ঠীকে একত্রিত করার লক্ষে এ উন্নয়ন মেলা ২০১৮ ২য় বারের মত অনুষ্ঠিত হল। 

বৃহস্পতিবার ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্স সকাল ১০টায় উদ্বোধন করা হয়।  রাণীশংকৈল উপজেলা চত্বরে বিভিন্ন অধিদপ্তরের স্টল পরিবেশনের মাধ্যমে উন্নয়ন মূলক কর্মকান্ডকে জনগণের মাঝে তুলে ধরা হয়েছে। 


keya