১২:০৯ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

১২ জানুয়ারী ২০১৮, ১২:৩৮ পিএম | সাদি


মো.আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘোড়াপাখিয়া ঝিলি­পাড়া ও শিবগঞ্জ উপজেলার বোগলাউড়ি এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৩ হাজার ১’শ ৭০ পিস ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। 

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল­াহ আল-মুরাদ এবং এএসপি এ.কে.এম. এনামুল করিম এর নেতৃত্বে  সাড়ে ৭টায় ১৭৬৫ পিস ইয়াবাসহ ঝিলি­পাড়া গ্রামের নিজ বসতবাড়ি থেকে আটক করা হয় হাবিবুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান ডলার (৪৬)কে।  একইদিন বিকেল সাড়ে ৪টায় শিবগঞ্জের বোগলাউড়ি এলাকা থেকে ১৪০৫ পিস ইয়াবাসহ আটক করা হয় শিবগঞ্জের উত্তর উজিরপুরের মৃত আবুল হোসেনের ছেলে কামাল মন্ডল (৪০)কে। 

মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান দুটি চালানো হয় বলে বৃহস্পতিবার সকালে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল­াহ আল-মুরাদ।  তিনি বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরেই বিভিন্ন ধরনের মাদক ব্যবসায় জড়িত।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসা চক্রের সদস্য ও দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছে।  আটক ইয়াবার প্রায় মূল্য সাড়ে ৯ লক্ষ টাকা।  অভিযানগুলোর ব্যাপারে পৃথকভাবে থানায় মামলা করা হয়েছে। 


keya