৪:৪৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


আখাউড়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমান মাদকসহ এক মাদক সম্রাট আটক

১২ জানুয়ারী ২০১৮, ০৫:২৮ পিএম | নিশি


আশ্রাফুল মামুন, ব্রাহ্মনবাড়ীয়া প্রতিনিধি : আখাউড়ায় র‍্যাব - ১৪ অভিযান চালিয়ে ভারতীয় মাদকসহ মোঃ হামিদ মিয়া (৬০) নামে এক মাদক সম্রাট কে গ্রেফতার করা হয়েছে, আটক হামিদ মিয়া অত্র উপজেলার দঃ ইউপির নুরপুর গ্রামের মৃত মরম আলীর পুত্র। 

র‍্যাব সুত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে তার বসত বাড়ি হতে তাকে গ্রেফতার করা হয় এবং এসময় তার হেফাজতে থাকা ১৪৯ বোতল স্কাফ (কফ সিরাপ) ও ৬ বোতল ফেন্সিডিলসহ সর্বমোট ১৫৫ বোতল মাদক দ্রব্য উদ্ধার করা হয়। 

ভৈরব র‍্যাব - ১৪ ক্যাম্পে শুক্রবারে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোপনে নজরদারী করে জানা যায় যে হামিদ মিয়ার বাড়ীতে ভারত থেকে চোরাই পথে মাদকদ্রব্য নিয়ে এসে এখান থেকে দেশের বিভিন্ন স্থানে পাচার করা হয়। 

উক্ত তথ্যের ভিত্তিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের সহঃ স্কোয়াডন কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে র‍্যাবের একটি দল হামিদ মিয়ার বাড়ির খড়ের গাদা, চুলার নিচে ও খাটের নিচে তল্লাশী করে মোট ১৫৫ বোতল মাদকদ্রব্য  উদ্ধার করা হয় যার আনুমানিক মুল্য প্রায় এক লক্ষ পঞ্চান্ন হাজার টাকা।  

র‍্যাব - ১৪ এর কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আরো ৫ টি মাদক মামলা রয়েছে এবং আজকের মাদক উদ্ধারের ঘটনায় আখাউড়া থানায় তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।