১:৪৬ পিএম, ২১ এপ্রিল ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

South Asian College

নোবিপ্রবি’র সমাবর্তন মার্চ মাসের প্রথম সপ্তাহে

১২ জানুয়ারী ২০১৮, ০৫:৪০ পিএম | সাদি


ওসমান গনি, নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান  আগামী মার্চ  মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে।  ইতিমধ্যে মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদকে সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করার সদয় সম্মতি চেয়ে আবেদন করা হয়েছে।  বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ককর্মকর্তা ইফতেখার হোসাইন রাজু এই তথ্য নিশ্চিত করেছেন। 

সমাবর্তনে নিবন্ধনের তারিখ ১৫ জানুয়ারি হতে ১৫ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত নির্ধারন করা হয়েছে।   যাদের স্নাতক বা স্নাতকোত্তর ফলাফল প্রকাশিত হয়েছে তারাই সমাবর্তন অনুষ্ঠানে যোগ্য বলে বিবেচিত হবেন।  সমাবর্তনের জন্য নির্ধারিত নিবন্ধন ফি : (ক) স্নাতক/ স্নাতকোত্তর (সম্মান) ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা, (খ) স্নাতকোত্তর ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা ও (গ) স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ৪,৫০০ (চার হাজার পাঁচশত) টাকা। 

অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ হিসাব নম্বরে সারা বাংলাদেশের  অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সাথে সংযুক্ত করে ডাক যোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে। 

Abu-Dhabi


21-February

keya