১২:৩২ এএম, ১৬ ডিসেম্বর ২০১৮, রোববার | | ৭ রবিউস সানি ১৪৪০




বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক বুজরুচ মেহেরের মৃত্যুতে হাছান মাহমুদের শোক

১২ জানুয়ারী ২০১৮, ০৭:২৭ পিএম | নিশি


আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি : বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মো. বুজরুচ মেহের (৭৭) গত বৃহষ্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তিনি তিন ছেলে, দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান।  তাঁর প্রথম পুত্র মোস্তফা কামাল বাংলাদেশ সেনাবাহিনীর কর্ণেল, ২য় পুত্র মোস্তফা ইকবাল টিপু চট্টগ্রাম বন্দরের নির্বাহী প্রকৌশলী(যন্ত্র প্রকৌশল), ৩য় পুত্র মোস্তফা হেলাল অস্ট্রেলিয়া প্রবাসী, মেয়ে নুর নাহার বেগম স্কুল শিক্ষক ও আকতার জাহান বেসরকারি ব্যাংকের সিনিয়র কর্মকর্তা। 

বৃহষ্পতিবার রাত ১১ টায় ঢাকা দারুস সালাম গোরান জামে মসজিদ মাঠে ও শুক্রবার (১২ জানুয়ারী) বিকাল ৩ টার দিকে তাঁর নিজ বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর ইউনিয়নের আন্ন সিকদার পাড়া জামে মসজিদ মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

মো. বুজরুচ মেহেরের মৃত্যুতে সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এদিকে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম উত্তরজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও পৌর মেয়র শাহজাহান সিকদার, কৃষিবিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি খলিলুর রহমান চৌধুরী , সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম দিদার। 

আরো শোক বিবৃতি জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ। 



keya