১১:৩৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৭ মুহররম ১৪৪০


রংপুরে ক্লিনিক মালিকের বিরুদ্ধে আয়াকে ধর্ষণের অভিযোগে মালিক গ্রেফতার

১২ জানুয়ারী ২০১৮, ০৭:৫০ পিএম | নিশি


রশিদ সোহেল, রংপুর প্রতিনিধি : রংপুর মহানগরীর সিও বাজার এলাকার সুফিয়া কামাল ক্লিনিকের আয়াকে ধর্ষনের অভিযোগে মালিক আম মামুন আজাদ খান রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।  তার বিরুদ্ধে ক্লিনিকের নার্স আয়াসহ বিভিন্ন মহিলা রোগীর স্বজনদের উত্তক্ত করার অভিযোগও আছে বলে জানিয়েছে পুলিশ। 

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ বাবলু মিয়া জানান, সিও বাজার এলাকার সুফিয়া কামাল ক্লিনিকের আয়া বিধবা শেফালী বেগম(৪০) কে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ডিউটি রত অবস্থায় ওটি রুমে ধর্ষন করে।  এ বিষয়ে কোতয়ালী থানায় শেফালী বেগম বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ গিয়ে রিপনকে গ্রেফতার করে।  তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  বিষয়টি তদন্ত করা হচ্ছে।  দ্রুত চার্জশিট দেয়া হবে।  

 ধর্ষনের শিকার শেফালী বেগম বলেন, ক্লিনিকের মালিক বিভিন্ন সময় আমাকেসহ এখানকার নার্স ও আয়া এবং মহিলা রোগি ও তাদের স্বজনদের উত্তক্ত করতো।  আমাকেও বিভিন্ন সময় উতক্ত করেছে।  সেদিন রাতে ডিউটিরত অবস্থায় আমাকে জোড়পূর্বক অস্ত্রের মুখে ধর্ষণ করেছে।  আমি এর বিচার চাই।  

 তবে ক্লিনিক মালিকের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ক্লিনিক মালিক রিপন ষড়যন্ত্রের শিকার।  

 রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, ক্লিনিকগুলোর বিরুদ্ধে এ ধরণের অভিযোগ আমরা হরহামেশাই পাচ্ছি।  বিষয়টি তদন্ত করে উপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।