৭:৫৫ পিএম, ২৩ জানুয়ারী ২০১৮, মঙ্গলবার | | ৬ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

রাউজানে বিনামূল্যে স্থায়ী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন

১২ জানুয়ারী ২০১৮, ১১:৪১ পিএম | সাদি


প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি: রাউজানে বিনামূল্যে স্থায়ী চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।  ১২ জানুয়ারি উপজেলার পাহাড়তলী ইউনিয়নের খৈয়াখালী সমাজ কল্যাণ সমিতির ব্যবস্থাপনায় সমিতি কার্যালয়ে এই ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসক মোহাম্মদ আবু তাহের।  এ উপলক্ষে সমিতি প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন। 

প্রধান আলোচক ছিলেন সংগঠনের উপদেষ্টা ও গাউছিয়া কমিটি বাংলাদেশ দক্ষিণ রাউজান শাখার সাধারণ সম্পাদক মো. হানিফ সমিতির সভাপতি মো. ফিরোজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও আব্দুল­াহ আল রোমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন গশ্চি বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু জাফর মোহাম্মদ রাশেদ, ইউপি সদস্য আশুতোষ বড়ুয়া, ইউপি সদস্য আব্দুল করিম চৌধুরী। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনেরসাবেক কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, মো. হাছান উর রশিদ,মো. আবুল কালাম, হাজী নবাব মিয়া, মো. নাছের, মো. নাছিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ কুতুব উদ্দিন, মো. সাজ্জাদ হোসেন, রফিকুল ইসলাম, আব্দুস শুক্কুর, কামাল হোসেন বাবু, মোজাম্মেল করিম, মো. কায়ছার প্রমুখ। সভা শেষে এই স্থায়ী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করা হয়। 

প্রতি মাসের প্রথম ও তৃতীয় শুক্রবার বেলা ২:৩০ টা হতে ৫:০০টা পর্যন্ত এই ক্যাম্পে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিনামূল্যে বিতরণ করা হবে।  গ্রামেরকৃতি সন্তান বিশেষজ্ঞ চিকিৎসক মোহাম্মদ আবু তাহের, চিকিৎসক নুরুদ্দিন, চিকিৎসক খালেদা বেগম এই ক্যাম্পে বিনামূল্যে নিয়মিত রোগী দেখবেন। 

Abu-Dhabi


21-February

keya