৯:০৮ এএম, ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ১২ সফর ১৪৪০


মুন্সীগঞ্জে ট্রাক চাপায় কলেজ ছাত্র সহ পল্লী বিদ্যুৎ কর্মী নিহত

১৩ জানুয়ারী ২০১৮, ০১:১৮ পিএম | জাহিদ


শুভ ঘোষ, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে রামগোপালপুর এলাকায় মালবাহী ট্রাক চাপায় সরকারি হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র সোহাগ (২৫) সহ আশঙ্কা জনক অবস্থায় আহত পল্লী বিদ্যুৎ কর্মী জাকিরুলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় পরে তিনি ও মারা যান।  শুক্রবার সন্ধ্যায় মিরকাদিম পৌরসভার রামগোপালপুরে এ ঘটনা ঘটে। 

এ বিষয়ে হাতিমারা পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের আইসি মো. সাইফুল ইসলাম জানান ওই দুই ব্যক্তি মোটরসাইকেলে সদর উপজেলার রিকাবী বাজার থেকে সিপাহিপাড়া যাচ্ছিলেন।  এ সময় মালবাহী একটি ট্রাক ওই দুজনকে চাপা দিলে সরকারি হরগঙ্গা কলেজের ছাত্র সোহাগ ঘটনাস্থলেই মারা যান। 

এ সময় উত্তেজিত জনতা ট্রাকটিকে ব্যাপক ভাঙচুর করে।  পরে ট্রাকটি আগুনে জ্বালিয়ে দিতে চাইলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে ঘটনার পর থেকে ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।  নিহত সোহাগের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এ বিষয় থানায় মামলার প্রক্রিয়া চলছে। 

এ বিষয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ইষ্টেশনের ইষ্টেশন মাষ্টার আবদুল মালেক জানান দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাৎক্ষনিক ভাবে ঘটনা স্থালে এসে পৌছালে ঘটনা স্থল থেকে সোহাগের মৃত্যদেহ উদ্ধার করে ও অপর আহত পল্লী বিদ্যুৎ কর্মী জাকিরুলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায় ওভার টেকিং করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।