৪:১৭ এএম, ১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার | | ৪ জ্বিলকদ ১৪৩৯


নাটোরের নলডাঙ্গায় ফুটবল ফাইনাল টুর্ণামেন্টে খেলা অনুষ্ঠিত

১৩ জানুয়ারী ২০১৮, ০৩:২৬ পিএম | জাহিদ


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলায় হাসান আলী সরদার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে নলডাঙ্গা উপজেলার মাধন নগর ডিগ্রী কলেজ মাঠে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্যর পিতা মৃত হাসান আলী নামের ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  খেলায় নলডাঙ্গা উপজেলার খাজুরা ফুটবল একাদশ বনাম নওগা জেলার আত্রাই ভবানিপুর টাইগার ক্লাব অংশগ্রহণ করেন। 

নাটোরের নলডাঙ্গা খাজুরা ফুটবল একাদশ বনাম নওগার আত্রাই ভবানিপুর টাইগার ক্লাব কে ০৪ গোলে পরাজিত করে চাম্পিয়ন হয়।  খেলা শেষে বিজয়ী ও বিজীত দলকে পুরুষ্কার হিসাবে ফ্রিজ ও ট্রফি এবং রানাআফ দলকে একটি এলইডি টিভি ও ট্রফি তুলে দেন সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম পিপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, জেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা বিউটি আহমেদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম ফিরোজ, মাধনাগর ইউপির চেয়ারম্যান আমজাদ আলী দেওয়ান সহ জেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং এলাকার গন্যমাান্য ব্যাক্তিবর্গ। 

এই ফুটবল টুর্নামেন্ট মোট ১২ টি দল খেলায় অংশগ্রহণ করে। 



keya