৮:৫০ পিএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

‘দেশের এ-দূর সময়ে দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে’

২০ জানুয়ারী ২০১৮, ১০:১১ পিএম | সাদি


প্রবাস প্রতিনিধি : আরব আমিরাতে সফররত চট্টগ্রাম মহানগর বিএনপি’র  সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও  যুগ্ম-সম্পাদক মন্জুর আলম মন্জুর সাথে আবুধাবীতে অবস্থানরত চট্টগ্রাম উত্তরজেলা ও আবুধাবী বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাত করেছেন। 

শুভেচ্ছা বিনিময় কালে প্রবাসী বিএনপি নেতাকর্মীদের উদ্দ্যেশে আবু সুফিয়ান বলেন, দেশের বর্তমান পরিস্থিতি খুব নাজুক।   শুধু বিএনপি নয় সাধারন জনগন এই আওয়ামী সরকারকে প্রত্যাখ্যান করেছে।  গায়ের জোডে তাডা ক্ষমতাকে কুক্ষিগত করে রেখেছে। 

তিনি আরো বলেন, আওয়ামীলিগের সূর্য এখন ডূবন্ত।  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ইনশাল্লাহ বাংলাদেশের জনগনের জন্য সু-দিন ফিরে আসবে, সেদিন আর বেশি দূরে নয়।  সুতরাং দেশে কিংবা প্রবাসে বিএনপি নেতাকর্মীদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করে যেতে হবে। 

মহানগর বিএনপি’র যূগ্ম-সম্পাদক মন্জু বলেন, আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকারের পতন তডাম্বিত করা হবে।  অতীতের ন্যায় সে আন্দোলন সংগ্রামে প্রবাসী নেতাকর্মীদের ভূমিকা হবে প্রশংসনীয়। 

সৌজন্য সে সাক্ষাত অনুষ্টানে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি নেতা হাজী মুহাম্মদ জসিম উদ্দিন, আমিরাত বিএনপি’র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ দিদারুল আলম, শাখাওয়াত হোসেন বকুল, রাউজান উপজেলা যুবদল নেতা মোহাম্মদ আলী সুমন, জাকের হোসেন, মোহাম্মদ নাজিম উদ্দিন, ফারুক সহ আবুধাবীর বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।