৩:৩১ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


চ.বি. কর্মচারী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

২৫ জানুয়ারী ২০১৮, ০৪:০৩ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : বৃহস্পতিবার চ.বি. কেন্দ্রীয় খেলার মাঠে কর্মচারী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হয়।  সকাল ৯.৩০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ.বি. কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা এবং প্রক্টর জনাব মোহাম্মদ আলী আজগর চৌধুরী।  চ.বি. কর্মচারী সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব মো. ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব মো. মোয়াজ্জেম হোসেন।  উপ-উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। 

তিনি বলেন, সারা বছর একটানা কর্মব্যস্ততার একঘেয়েমী কাটিয়ে ওঠতে এ ক্রীড়া প্রতিযোগিতা কর্মচারীদের মধ্যে প্রাণচাঞ্চল্য সৃষ্টি করবে, তাদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখবে।  এ ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে কর্মচারীদের শারীরিক উৎকর্ষতার পাশাপাশি কর্মক্ষেত্রেও তারা দ্বিগুণ উৎসাহ পাবে।  মাননীয় উপ-উপাচার্য এ ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সাফল্য কামনা করেন।  পরে তিনি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।      

উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সংগীতের সুর ও মুর্চ্ছনায় উপ-উপাচার্য জাতীয় পতাকা, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন বিশ্ববিদ্যালয় পতাকা, কর্মচারী সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) সমিতির পতাকা এবং শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক অলিম্পিক পতাকা উত্তোলন করেন। 

মশাল হাতে মাঠ প্রদক্ষিণ করেন সমিতির কৃতি ক্রীড়াবিদ আবুল মনসুর চৌধুরী।  ক্রীড়াবিদদের পক্ষে সমিতির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জনাব মো. আমীর হোসেনকে মাননীয় উপ-উপাচার্য শপথ বাক্য পাঠ করান।  সমিতির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)-এর নেতৃত্বে অনুষ্ঠিত মার্চ পাস্টে সমিতির পতাকা বহন করেন ক্রীড়া উদযাপন উপ কমিটির আহবায়ক জনাব মোক্তার হোসেন। 

উদ্বোধন অনুষ্ঠানে চ.বি. অফিসার সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, অফিস প্রধানবৃন্দ এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী কর্মচারী উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উক্ত সমিতির প্রচার সম্পাদক জনাব মো. আতাউল­াহ এবং অনুষ্ঠান পরিচালনা করেন ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) জনাব মো. ফরহাদ হোসেন খান।