১১:০৯ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




দারুল ইরফান একাডেমীর দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন

২৮ জানুয়ারী ২০১৮, ০৪:২৮ পিএম | নিশি


এসএনএন২৪.কম : চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ে প্রতিষ্ঠিত দারুল ইরফান একাডেমীর উদ্যোগে ২০১৮ সালের দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা কেফায়েত উল্লাহর সভাপতিত্বে ২৮ জানুয়ারী রবিবার সকাল ১১টায় একাডেমীর মাঠে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার অধ্যক্ষ প্রফেসর ড. মাওলানা সাইয়্যেদ মোহাম্মদ আবু নোমান।  বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা নুরুল আবছার। 

বক্তব্য রাখেন চীফ কোঅর্ডিনেটর নুরুল ইসলাম, উপাধ্যক্ষ হাসিনা ইয়াসমিন, শ্রেণী শিক্ষক নুরুচ্ছালাম, রেজিয়া বেগম, শিক্ষার্থী তাশরীফ আলম, আয়েশা আক্তার, সাহাত বিন ইলিয়াছ সায়েম, জান্নাতুল কুবরা চৌধুরী, মাসুমা খানম প্রমুখ। 

প্রধান অতিথি মাওলানা ড. সাইয়্যেদ আবু নোমান বলেন, দুনিয়া ও আখেরাতে সফলতা লাভ করতে হলে আধুনিক জ্ঞান যেমন প্রয়োজন তেমনি ইসলামী জ্ঞানও প্রয়োজন। 

উভয়ের সমন্বয়ে গঠিত চট্টগ্রামের দারুল ইরফান একাডেমী আদর্শ নাগরিক তৈরী এবং আধুনিক ও নৈতিক জ্ঞান সমৃদ্ধ মানবসম্পদ গঠনে অগ্রণি ভুমিকা পালন করে যাচ্ছে। 

তিনি বলেন, অতীতে দারুল ইরফান একাডেমীর ঈর্ষান্বিত সফলতা চট্টগ্রামবাসীকে মুগ্ধ করেছে।  তিনি এই একাডেমীর উত্তরোক্তর সফলতা কামনা করেন। 



keya