১:০৪ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ১৫ মুহররম ১৪৪০


আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাসের আনন্দ মেলা দুবাইতে

০৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:১০ পিএম | সাদি


এম এনাম হোসেন, আরব আমিরাত প্রতিনিধি: প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাসের  উদ্যোগে আমিরাতে ''পরবাসে আমিরাতে একদিন'' উৎসবের আয়োজন করা হয়।  ২ ফেব্রুয়ায়ী শুক্রবার বাদ জুমা দুবাই মুশরিক পার্কে এই আনন্দ মেলা অনুষ্ঠিত হয়।  এতে দু' শতাধিক  প্রবাসীর উপস্থিতি ঘটে।  পরিণত হয় এক মিলন মেলায়।  অনুষ্ঠানে ছিল  দুপুরের ভুরি ভোজ, পিঠা উৎসব, ছোট ছেলে মেয়েদের দৌড় ও চিত্রাংকন প্রতিযেগীতা, স্বামীর কাছে স্ত্রীর চিঠি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। 

প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাসের আহবায়ক নূরুল আবছার তৈয়বীর সভাপতিত্বে ও প্রবাসী সাংবাদিক সমিতির সদস্য  সচিব সাইফুল ইসলাম তালুকদার ও সাবেক সভাপতি শিবলী আল সাদিকের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলর ড. একেএম রফিক আহমেদ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, প্রকৌশলী আবু নাসের, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ-সভাপতি মাহাবুব আলম মানিক, মিরসরাই সমিতির সভাপতি মাজাহার উল্লাহ মিয়া, এস এম শফিকুল ইসলাম শফি, সাইফুদ্দিন আহমেদ, শেফালী আকতার আখি, ইয়াকুব সুনিক, কাউসার নাজ, জেসমিন আকতার সিআইপি, শবনম আকতার, নিশাত জাহান,আকলিমা সুলতানা। 

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা টিভি প্রতিনিধি অাব্দুল মান্নান,নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি কামরুল হাসান জনি, ৭১ টিভি প্রতিনিধি লুৎফর রহমান, : হাসান মোরশেদ, ছালাহউদ্দিন, নাসিম উদ্দিন ,গিয়াস উদ্দিন সিকদার, খোরশেদ আলম, ইশতিয়াক আসিফ, আবদুল্লাহ আল শাহিন,ওবায়দুল হক,সরওয়ার উদ্দিন রনি,সি এন এন প্রতিনিধি মোহাম্মদ ওসমান চৌধুরী, এস এন এন প্রতিনিধি এম এনাম হোসেন, মো: ইসমাইল, সেলিম উদ্দিন, শামসুল হক, আমিনুল ইসলাম প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. রফিক আহমেদ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিকদের প্রতি আহব্বান জানান। 

আয়োজনের মধ্যে অন্যতম ছিল পিঠা উৎসব ও প্রবাসী স্বামীর কাছে স্ত্রীর চিঠি।  এতে প্রথম হন নিশাত জাহান নিশু ও ডা: নুসরাত ইয়াসমিন (যৌথ), দ্বিতীয় আকলিমা সুলতানা সাথী ও নিলুফা আকতার, তৃতীয় শবনম আকতার ও সালেহা।  চিঠি প্রতিযোগীতায় প্রথম ইসরাত জাহান দ্বিতীয় স্বপ্না, তৃতীয় কাজী রেফাতুন্নেসা রুজী।