১:৩২ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ১৫ মুহররম ১৪৪০


ডেনমার্কে আওয়ামী লীগের নিন্দা লন্ডনে বাংলাদেশ মিশনে হামলায়

০৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৫১ এএম | নকিব


এসএনএন২৪.কম : গত ৭ ফেব্রুয়ারী যুক্তরাজ্য বিএনপি’র নেতাকর্মী কর্তৃক লন্ডন বাংলাদেশ হাইকমিশন ভবন ভাঙচুর করার নিন্দা জানিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া।  

এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়। 

বিবৃতিতে বলা হয়, বিদেশের মাটিতে এমন ঘৃন্য কাজ যারা ঘটিয়েছে তাদের ঘৃনাভরে নিন্দা জ্ঞাপন করি।  দেশের ভাবমূর্তি যারা ক্ষুণ্ণ করে তারা আর যাই হোক দেশের জন্য মঙ্গলকারী না।  বিএনপির সমর্থকরা আবারও প্রমাণ করলো তাদের দল একটি সন্ত্রাসী সংগঠন এবং এর নেতা কর্মীরা সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত।  জাতির জন্য এরা অভিশাপ। 

বিবৃতিতে আরো বলা হয়, ক্ষমতায় আসার জন্য যারা দেশের সম্পদ বিনষ্ট করতে পারে ক্ষমতায় গেলে তারা নিজেদের স্বার্থে দেশকে বিক্রিও করে দিতে পারে। 
সন্ত্রাস দুর্নীতির আখরা হচ্ছে বিএনপির নামক সংগঠনটি।  চিহ্নিত এইসব সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি। 

বিবৃতিতে সম্মতি জানান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পদক মোতালেব ভূঁইয়া, মোহাম্মদ ইউসুফ, হিল্লোল বড়ুয়া, পরিবেশ সম্পাদক ফাহমিদ আল মাহিদ, প্রচার সম্পাদক আহসান উজ্জামান, আবদুল আল জাহিদ, কবির আহমেদ, কোহিনুর আখতার মুকুল, শামসুল আলম চৌধুরী, আবু আশরাফ মোহাম্মদ সাইফুল্লাহ, নিহারুল ইসলাম রুম্মান, মোহাম্মদ রাব্বী, কচি মিয়া, সুমন দাশ, মাহফুজুর রহমান নয়ন এ কিউ এম হ্যাপী, সবুজ মল্লিক, শাহীন মিয়া, মোকলেসুর রহমান, দেবাশিস বড়ুয়া মোহাম্মদ নাজমুল, মোহাম্মদ আরাফাত, শামসুদ্দিন  ইয়াকিন, সৈয়দ পাভেল, নাসির রানা, প্রত্যয় সাহা, কাজী হামিদ, রাইসুল রাহান, মোহাম্মদ শহীদ, মিজানুর রহমান, সুমন বিশ্বাস, কানাই পোদ্দার, মাইনুল হাসান, হুমায়রা আখতার জাসিয়া প্রমুখ।